বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
গোপালগঞ্জে বিএনপির বিক্ষোভ সমাবেশ
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ১৪ আগস্ট, ২০২৪, ৯:২৪ অপরাহ্ন

ছাত্র-জনতার আন্দোলনে গুলি চালানোর নির্দেশদাতা হিসেবে সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার বিচার দাবিতে বুধবার ও বৃহস্পতিবার ২ দিনের কর্মসূচির অংশ হিসাবে গোপালগঞ্জে অবস্থান কর্মসূচি পালন  করেছে জেলা বিএনপি। 

আজ বুধবার সকাল ১০টা থেকে জেলা শহরের শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালের লাইব্রেরির সামনে বিএনপি ও  অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা জড়ো হওয়া শুরু করেন। কর্মসূচিতে মাত্র তিন জন বিএনপি নেতা উপস্থিত হন। বাকিরা সবাই অঙ্গ সংগঠনের নেতা ও কর্মী। বেলা ১১টার দিকে সেখান থেকে তারা বিক্ষোভ মিছিল বের করেন। 

মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন রাস্তা  প্রদক্ষিণ করে শুরুর স্থানে ফিরে আসে। পরে সেখানে সমাবেশ করেন নেতাকর্মীরা। এ সময় তারা শেখ হাসিনা ও তার দোসরদের শাস্তির দাবিতে বিভিন্ন শ্লোগান দেয়। 

সমাবেশে বক্তব্য রাখেন- জেলা বিএনপির আহ্বায়ক শরীফ রফিক উজ্জামান, যুগ্ম আহ্বায়ক কাজী আবুল খায়ের, সদস্য কেএম বাবর, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফজলুল কবির দ্বারা, জেলা যুবদলের সভাপতি শেখ রিয়াজ উদ্দিন লিপটন, সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান পলাশ, জেলা ছাত্রদলের সভাপতি মিকাইল হোসেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সহ সভাপতি ইমরুল হোসেন মিয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাজ্জাদ হোসেন, সদস্যসচিব মাহামুদুল হাসান প্রমুখ। 

বক্তারা বলেন, বিএনপির ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের নির্দেশে  এই কর্মসূচি পালন করা হচ্ছে। তিনি নির্দেশ দিয়েছেন, দলের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ড কেউ করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। দেশের বর্তমান পরিস্থিতিতে সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষের পাশে থাকার নির্দেশনাও তিনি দিয়েছেন।  

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft