বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ট্রেনের টিকেট কালোবাজারি বন্ধের দাবিতে ছাত্র সমাজের প্রতিবাদ সমাবেশ
নরসিংদী সংবাদদাতা:
প্রকাশ: মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪, ৭:৪৪ অপরাহ্ন

কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে জংশন স্টেশনে টিকেট কালোবাজারি বন্ধের দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছে ছাত্র সমাজ। আজ মঙ্গলবার (১৩ আগস্ট) সকালে স্টেশনের টিকেট কাউন্টারের সামনে এ সমাবেশ করে তারা। 

এ সময় ছাত্র সমাজ টিকেট কালোবাজারি বন্ধের দাবিতে বক্তব্য দেন।

বক্তারা বলেন, ভৈরব রেলওয়ে জংশন স্টেশনটিতে ঢাকা-চট্টগ্রাম-ময়মনসিংহ, ঢাকা-সিলেটসহ পূর্বাঞ্চলীয় রেলপথে প্রতিদিন ১৮টি আন্তনগর ট্রেনের যাত্রাবিরতি রয়েছে। দুঃখজনক হলেও সত্য, এসব ট্রেনের সব টিকেটই কালোবাজারিদের হাতে চলে যায়। ফলে প্রতিটি টিকেট ৩০০ থেকে ৪০০ টাকা বেশি দিয়ে কিনতে হয়।

আজকের পর থেকে এই স্টেশনে টিকেট কালোবাজারি বন্ধে কার্যকর পদক্ষেপ নিতে কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানায় ছাত্র সমাজ। অন্যথায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে ছাত্র-জনতা প্রতিরোধ গড়ে তুলবে বলেও সতর্ক করে দেন বক্তারা।

সভায় বক্তব্য দেন- আরাফাত ভুইয়া, আজারুল ইসলাম রিদম, সিদরাতুল রশিদ পিয়াল প্রমুখ।

পরে স্টেশনের ১ নম্বর প্ল্যাটফরমে বিক্ষোভ মিছিল করে ভৈরব রেলওয়ে থানার ওসি আব্দুল আলিমের সঙ্গে সাক্ষাত করে তাদের দাবি তুলে ধরে ছাত্র সমাজ। এ সময় ওসি ছাত্রদের ন্যায়সঙ্গত দাবির প্রতি একমত পোষণ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft