বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
রায়পুরায় সাংবাদিককে কুপিয়ে ও গুলি করে আহত করেছে দূর্বৃত্তরা
রায়পুরা (নরসিংদী) সংবাদদাতা:
প্রকাশ: মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪, ৪:৫৫ অপরাহ্ন

নরসিংদীর রায়পুরায় মনিরুজ্জামান নামের এক স্থানীয় সাংবাদিককে হাতুড়িদিয়ে পিটিয়ে এবং গুলি করে গুরুত্বর আহত করার ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে উপজেলার শ্রীরামপুর রেলগেইট এলাকায় এই ঘটনা ঘটে। 

গুরুত্বর আহত মনিরুজ্জামান দৈনিক দেশরুপান্তর পত্রিকার রায়পুরা উপজেলা প্রতিনিধি এবং উপজেলা রিপোটার্স ক্লাবের সভাপতির দায়িত্ব পালন করছিলেন।

স্থানীয় সংবাদিকরা জানায়, মনিরুজ্জামান পার্শবর্তী বাজার থেকে পেশাগত দায়িত্ব পালন শেষে উপজেলা পরিষদে ফিরছিলেন। এসময় শ্রীরামপুর রেল গেইট এলাকায় পূর্ব থেকে উৎপেতে থাকা সন্ত্রাসীরা প্রথমে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও পরে গুলিকরে পালিয়ে যায়। তার আর্তচিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় থানা পুলিশের কোন তৎপরতা না থাকায় সার্বিক সহযোগিতা করেছে বাংলাদেশ সোনা বাহিনীর সদস্যরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  দেশজুড়ে   নরসিংদী   হামলা   আহত  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft