বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
দাবী আদায়ের লক্ষ্যে গোপালগঞ্জে সংখ্যালঘুদের সমাবেশ
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১২ আগস্ট, ২০২৪, ৭:০২ অপরাহ্ন

গোপালগঞ্জ জেলা শহরের প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সড়কে আজ সোমবার স্থানীয় সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের লক্ষাধিক লোক জড়ো হয়ে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে। তাদের এ বিক্ষোভ ৮ দফা দাবী আদায়ের জন্য। 

সারাদেশের ন্যায় গোপালগঞ্জের সংখ্যালঘু হিন্দুরা নিপীড়িত ও নির্যাতিত হয়ে নিজ দেশে বাস করছে এমন দাবীর সাথে তাদের কেন্দ্রীয় নেতাদের ঘোষিত আট দফা দাবী আদায়ের জন্য তারা রাস্তায় নেমেছে বলে জানান স্থানীয় সংখ্যালঘু অনেক নেতাকর্মী। জেলার বিভিন্ন স্থান থেকে তারা গোপালগঞ্জ শহরে জড়ো হয়। 

পুলিশ লাইন্স মোড় থেকে স্বর্নকলি স্কুল পর্যন্ত তিন কিলোমিটার দীর্ঘ মানুষের জমায়েত হয়। ওই জমায়েতের মাঝে ৮ দফা দাবী পড়ে শোনান জেলা আওয়ামীলীগের সদস্য ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মৃনাল রায় পপা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft