বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
কাপাসিয়ায় কর্মবিরতি থেকে ফিরেছে পুলিশ, জনমনে স্বস্তি
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১২ আগস্ট, ২০২৪, ৬:৪৩ অপরাহ্ন

কর্মবিরতি থেকে কাজে ফিরলেন কাপাসিয়া থানা পুলিশ জনমনে ফিরেছে স্বস্তি। গতকাল  সোমবার দুপুর থেকে পুরোদমে কাজ শুরু। 

থানার অফিসার ইনচার্জ মো. আবুবকর মিয়ার নেতৃত্বে বিভিন্ন হাট বাজারে গিয়ে সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের সাথে খোলামেলা কথা বলেন এবং মানুষের আস্থা ফিরাতে  তৎপরতা দেখান। 

এ সময় পুলিশ পরিদর্শক (অপারেশন) সঞ্জয় সাহা, এসআই আই মো.সালাহউদ্দিন, এস আই সাদিক, এস আই শামীম, এস আই মিন্টুসহ থানার এএসআই ও কনস্টেবলরা উপস্থিত ছিলেন।
 
ওসি মো.আবুবকর মিয়া জানান, অন্তর্বর্তী সরকারের স্বরাষ্ট্র উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন ও মহাপুলিশ পরিদর্শক মো.মইনুল ইসলাম স্যারের নির্দেশনা মোতাবেক কাজে ফিরেছি। আমরা জনগণের জীবন ও সম্পদ রক্ষায় পেশাদারীত্বের সাথে দায়িত্ব পালন করার অঙ্গীকার ব্যক্ত করছি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  দেশজুড়ে   গাজীপুর   পুলিশ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft