বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বরগুনায় ট্রাফিকের দায়িত্ব পালনে মানবিক শিক্ষার্থীরা
বরগুনা প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১২ আগস্ট, ২০২৪, ৬:১১ অপরাহ্ন

সারাদেশের ন্যায় বরগুনাতেও ট্রাফিকের দায়িত্ব পালন করছেন সাধারণ শিক্ষার্থী ও আনসার সদস্যরা। এদের সাথে যুক্ত হয়ে সম্মিলিত ভাবে সড়কে কাজ করে যাচ্ছে মানবিক বরগুনা ও ইসলামী ব্লাড ফাউন্ডেশন বাংলাদেশ নামক ২ টি মানবিক সংগঠনের ১২ নেতাকর্মী। 

গতকাল রোববার ও আজ সোমবার (১১ ও ১২ আগস্ট ২৪) মানবিক বরগুনা ও ইসলামী ব্লাড ফাউন্ডেশন বাংলাদেশের সদস্যদের যান চলাচল নিয়ন্ত্রণ করতে দেখা যায়। তাদের এমন দায়িত্ব পালনে সবাই প্রশংসা করেছেন।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকা ‘মার্চ টু ঢাকা’ কর্মসূচির মধ্যেই সোমবার (৫ আগস্ট) পদত্যাগ করে দেশ ছাড়েন সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ খবর পাওয়ার পরপরই নানা স্থানে অগ্নিসংযোগ করেছে উত্তেজিত জনতা। পুলিশের সাথে সংঘর্ষে বহু হতাহতের ঘটনা ঘটে। এর পর থেকেই গা ঢাকা দেয় পুলিশ। আজ কোনো ট্রাফিক পুলিশের দেখা যায়নি ফলে ছাত্র,  জনতা ও মানবিক বরগুনা নিজের কাঁধে তুলে নিয়েছে ট্রাফিকের দায়িত্ব। 

পথচারী ও গাড়ি চালকেরা জানিয়েছেন, ট্রাফিক পুলিশের থেকেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন সাধারণ শিক্ষার্থী, আনসার সদস্য ফায়ারসার্ভিস সদস্য এবং মানবিক বরগুনা ও ইসলামী ব্লাড ফাউন্ডেশন বাংলাদেশের সদস্যরা। সঠিক ট্রাফিক আইন মেনে গাড়ি চালিয়ে আমাদেরও খুব ভালো লেগেছে। তাদের জন্য সাধারণ চালকদের পক্ষ থেকে ভালোবাসা রইল।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft