বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে ৩ দফা দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ
গাজীপুর সংবাদদাতা:
প্রকাশ: রোববার, ১১ আগস্ট, ২০২৪, ৮:৪৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ১১ আগস্ট, ২০২৪, ৮:৫৩ অপরাহ্ন

৩ দফা দাবিতে ফুড সায়েন্স এন্ড নিউট্রিশন বিভাগের শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল। তিন দফার দাবিতে বাংলাদেশের উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ফুড সাইন্স এন্ড নিউট্রিশন বিভাগের শিক্ষার্থীরা আজ রোববার গাজীপুর মূল ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেন। দফা গুলো হচ্ছে সকল প্রকার ফ্যাসিলিটিসহ ছাত্রাবাস একাডেমিক ভবন। আধুনিক যন্ত্রপাতি সমৃদ্ধ ব্যবহারিক গবেষণাগার। 

দাবিতে আজ সকালে ফুড সাইন্স এন্ড নিউট্রিশনের সকল শিক্ষার্থী ক্যাম্পাসে জড়ো হয়। সারাদিনব্যাপী ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও স্লোগান দিতে থাকে। একসময় শিক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে বিশ্ববিদ্যালয় প্রধান ফটকে তালা লাগিয়ে দেয়। এবং সকল শিক্ষক কর্মকর্তা-কর্মচারীদের অবরুদ্ধ করে রাখেন। বিকালে শিক্ষক ও কর্মকর্তারা এসে উপাচার্যের সাথে কথা বলে দাবি বিষয়ে ব্যবস্থা আশ্বাস দিলে আন্দোলনরত শিক্ষার্থীরা আন্দোলন স্থগিত করে। 

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে ৩ দফা দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে ৩ দফা দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ


তবে শিক্ষার্থীরা এ বিষয়ে হুঁশিয়ারি দিয়ে বলেন দাবি মেনে না নিলে কঠোর আন্দোলনে যাবার কথা জানিয়েছেন।

ছাত্র-ছাত্রীরা বলেন, দীর্ঘদিন ধরে তাদের এই সমস্যা নিয়ে উপাচার্য, প্রোভিসি(শিক্ষা), প্রোভিসি (প্রশাসন) ও রেজিস্টারের সাথে কথা বলার পরও তাদের সমস্যা সমাধান হয়নি। একই সাথে শিক্ষার্থীদের সমস্যা সমাধানে প্রশাসন ব্যর্থ হলে দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের পদত্যাগ দাবি করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft