বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনার দাবীতে গোপালগঞ্জে বিক্ষোভ মিছিল
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ১০ আগস্ট, ২০২৪, ৬:২৪ অপরাহ্ন

গত ৫ আগষ্ট আওয়ামী লীগ সভাপতি ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ছেড়ে ভারতে আশ্রয় নেয়ার পর হতবিহ্বল গোপালগঞ্জবাসী সংগঠিত হয়ে আন্দোলন বেগবান করতে সক্ষম হয়েছে। ৫ম দিনের মতো উত্তাল হয়ে উঠেছে গোপালগঞ্জ জেলা। 

আজ শনিবার জেলার কোটালিপাড়ায় হাজার হাজার জনতা বিক্ষোভ মিছিল বের করে। 

গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি মাহাবুব আলী খান ও সাধারন সম্পাদক জিএম সাহাবউদ্দিন আজম ওই মিছিলের নেতৃত্ব দেন। 

মিছিলকারীরা হাতে লাঠি, রামদাসহ দেশীয় অস্ত্র নিয়ে শ্লোগান দেয় শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনার জন্য। প্রথমে ছোট ছোট মিছিল বিভিন্ন গ্রাম থেকে এসে জড়ো হয় কোটালিপাড়া উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে। পরে সেখান থেকে মিলিতভাবে বিশাল মিছিল কোটালিপাড়া উপজেলা সদরের কয়েকটি সড়ক প্রদক্ষিন করে। মিছিলে কোটালিপাড়া উপজেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীরা ও সাধারন মানুষ অংশ নেয়। পরে উপজেলা পরিষদের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

সমাবেশে বক্তারা সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে দ্রুত দেশে ফিরিয়ে আনার দাবী করেন।  

একই দিন জেলার মুকসুদপুর উপজেলা সদরেও উপজেলা আওয়ামী লীগ বিক্ষোভ মিছিল বের করে। বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা মিছিল করে মুকসুদপুর উপজেলা সদরে আসে। পরে তারা মিলিতভাবে লাঠি,রামদা ইত্যাদি হাতে শেখ হাসিনার দেশে প্রত্যাবর্তন দাবী করে। 

এছাড়াও গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুরে সহস্র জনতা দেশীয় অস্ত্র হাতে নিয়ে শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনার দাবীতে বিক্ষোভ মিছিল বের করে। 

এদিকে গত শুক্রবার বিকালে গোপালগঞ্জ সদর উপজেলার বিজয়পাশা নামকস্থানে শতশত মানুষ দেশীয় অস্ত্র নিয়ে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে। 

এসময় অবরোধ সরাতে সেনা সদস্যরা সেখানে উপস্থিত হলে উত্তেজিত জনতা ভুয়া ভুয়া বলে শ্লোগান দেয়। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft