বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
কাপাসিয়ায় হামলা ভাঙচুর আগুন লুটপাট!
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০২৪, ৬:৫২ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর পদ থেকে গত সোমবার শেখ হাসিনার পদত্যাগ ও দেশত্যাগের পর থেকে গাজীপুরের কাপাসিয়া উপজেলার বিভিন্ন স্থানে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাটসহ মারধরের ঘটনা ঘটেছে। বিভিন্ন সরকারি-বেসরকারি স্থাপনা, আওয়ামী লীগের কার্যালয়, ডাকবাংলো, তাজউদ্দিন আহমেদ পাঠাগার ও আওয়ামী লীগ নেতাকর্মীদের বাড়িতে হামলা করা হয়। 

গতকাল মঙ্গলবার এবং এর আগের দিন এসব ঘটনা ঘটে। উপজেলার বিভিন্ন এলাকায় হামলা, লুটপাট ও বাড়িঘর ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। 

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উদ্দিন সেলিমের বাসভবন, প্রচার প্রকাশনা সম্পাদক ইমানউল্লাহ শেখ ইমুর মাদ্রাসার অফিস কক্ষ, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীরের বাড়িতে ভাংচুর করে এবং খামার থেকে কয়েকটি গরু নিয়ে যায় সন্ত্রাসীরা। অন্যদিকে দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিনোদ চন্দ্রের বাড়িতে আগুন দেওয়ার জন্য হুমকি প্রদান করে। 

এদিকে সনমানিয়া ইউপি সদস্য শফিকুল ইসলামের বাড়িতে হামলা ভাংচুর করে নগদ টাকা স্বর্ণালংকার ও উন্নত জাতের দুটি গরু নিয়ে যায় সন্ত্রাসীরা। উপজেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ঘরবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে বলে জানা যায়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft