বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
কোটালিপাড়ায় কম্পিউটার অপারেটরের বিরুদ্ধে ছাত্রী নিপিড়নের অভিযোগ
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৭ আগস্ট, ২০২৪, ৮:১৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ৭ আগস্ট, ২০২৪, ৮:১৭ অপরাহ্ন

জেলার কোটালীপাড়া উপজেলার পিঞ্জুরী উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার ল্যাব অপারেটর মিঠু মন্ডলের বিরুদ্ধে ছাত্রীদেরকে অনৈতিক প্রস্তাব দেওয়া অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ৫ ছাত্রী বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতির কামরুজ্জামান তালুকদারের নিকট লিখিত অভিযোগ দিয়েছেন। 

বিষয়টি তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবী জানিয়ে কামরুজ্জামান তালুকদার উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনুর আক্তারের কাছে লিখিত আবেদন করেছেন। এ ঘটনায়  বিদ্যালয়টির ছাত্রীদের অবিভাবকেরা উদ্বিগ্ন হয়ে পরেছেন।

দশম শ্রেণির এক ছাত্রী নাম প্রকাশ না করার শর্তে বলেন, মিঠু মন্ডল প্রায়ই তাকে প্রেমের প্রস্তাব দেন এবং বিয়ের প্রলোভন দেখান। 

৭ম শ্রেণির আরেক ছাত্রী বলেন, মিঠু মন্ডল প্রায়ই বলেন আমাকে তার সাথে বেড়াতে যাওয়ার প্রস্তাব দেন।

এ ব্যাপারে অভিযুক্ত মিঠু মন্ডলের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি কোন ছাত্রীকে অনৈতিক প্রস্তাব দেইনি। ছাত্রীরা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিচ্ছে। 

প্রধান শিক্ষক নিহার রঞ্জন বারুরী জানান, বিষয়টি জানতে পরে মিঠু মন্ডলকে সতর্ক করা হয়েছে। 

বিদ্যালয়টির ব্যবস্থাপনা কমিটির সভাপতি কামরুজ্জামান তালুকদার বলেন, বিষয়টি স্পর্শকাতর হওয়ার দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য উপজেলা নির্বাহী অফিসারের নিকট আমি অভিযোগ করেছি। আশা করছি তিনি দ্রুত ব্যবস্থা গ্রহন করবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুর আক্তার বলেন, পিঞ্জুরী উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার ল্যাব অপারেটর মিঠু মন্ডলের বিরুদ্ধে ছাত্রীদের ইভটিজিং ও অশালীন প্রস্তাব দেয়ার বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft