বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
পূর্বধলায় সরকারের পতন উপলক্ষে বিজয় মিছিল
পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৬ আগস্ট, ২০২৪, ৮:৪৪ অপরাহ্ন

নেত্রকোনা পূর্বধলা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের এক দফা এক দাবি বিজয় ও আওয়ামী লীগের সভানেত্রী, শেখ হাসিনার পদত্যাগ বিএনপি ও তার সহযোগী সংগঠন গুলো বিজয় উল্লাস করেছে। উপজেলা বিএনপি পৃথকভাবে আনন্দ মিছিল বের করে। 

জেলা বিএনপির তিনবারের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু তাহের তালুকদার, উপজেলা বিএনপির আহ্বায়ক ও জেলা বিএনপির সদস্য বাবুল আলম তালুকদার উপজেলা বিএনপির সাবেক সভাপতি সাইদুর রহমানের নেতৃত্বে অনুষ্ঠিত হয়।

ছাত্র সমাজের কোটা বিরোধী এক দফা আন্দোলনে হাসিনা সরকারের পতন উপলক্ষে আজ মঙ্গলবার পূর্বধলা ছাত্র সমাজ, বিএনপি ও জামায়াত পৃথক পৃথক ভাবে বিজয় উৎসব পালন করেছে।

বিএনপি সকাল ১২ টায় উপজেলা কলেজ মোড় থেকে বিজয় মিছিল নিয়ে বিএনপি অস্থায়ী কার্যালয়ে শেষ হয়।

এসময় তারা বলেন, আওয়ামী সরকার এর আগেও ১৯৭৫ সালে একবার জামায়তকে নিষিদ্ধ করে পরবর্তীতে পরিবারের অধিকাংশ সদস্যের নিহতের মাধ্যমে ক্ষমতার পতন ঘটে। ঠিক এবারও তার বাবার মত জামায়াতকে নিষিদ্ধ করার সাথে সাথে তাদের বিদায়ী ঘন্টা বেজে যায়। অবশেষে প্রাণ বাঁচাতে ভয়ে দেশ ছেড়ে পালিয়ে যেতে বাধ্য হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft