বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
রাজনৈতিক পট পরিবর্তনের পর গোপালগঞ্জ গুজবের শহরে পরিনত হয়েছে
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৬ আগস্ট, ২০২৪, ৬:২৫ অপরাহ্ন

গুজবের শহরে পরিনত হয়েছে গোপালগঞ্জ শহর। গতকাল মংগ লবার দুপুর একটার দিকে গুজব ছড়িয়ে পড়ে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থী ও সাধারন জনতা গোপালগঞ্জ শহরে ঢুকতে শুরু করেছে। তখনই হুড়োহুড়ি করে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দেয়। দুপুর তিনটার দিকে জেলা শহরে বিক্ষোভ মিছিল বের করে জেলা আওয়ামী লীগ। জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জিএম সাহাবউদ্দিন আজম মিছিলে নেতৃত্ব দেন। 

পৌরসভার ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী রিয়াজুল ইসলাম প্রিন্স মসজিদের মাইকে গুজব ছড়িয়ে কিছু সন্ত্রাসী লোক জড়ো করে দেশীয় অস্ত্র নিয়ে মানুষের মধ্যে ভীতি সঞ্চার করে। গুজব টের পেয়ে জড়ো হওয়া লোকজন সটকে পড়ে। 

এদিকে জেলার কাশিয়ানি উপজেলা সদরে গতকাল আনন্দ মিছিল করেছে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনসমুহ। তারা উপজেলা সদর কাশিয়ানি বাজারের প্রতিটা রাস্তা প্রদক্ষিণ করে আনন্দ মিছিল নিয়ে। 

অপরদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের হলসমুহ গতকাল খুলে দেয়া হয়েছে। সাধারন শিক্ষার্থীরা রাজনীতি মুক্ত ক্যাম্পাসসহ বারো দফা দাবী দিয়েছে বশেমুরবিপ্রবি প্রশাসনের কাছে। 

গতকাল মঙ্গলবার বশেমুরবিপ্রবি ক্যাম্পাসে বিজয় মিছিল করতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কদের উপহার হিসাবে মোট ৬১ হাজার ৫০০ টাকা দিয়েছে। ওই টাকা দিয়ে ১৫০ কেজি মিষ্টি, ৩০০ টি জাতীয় পতাকা ক্রয় এবং সাউন্ড সিস্টেম ভাড়া করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft