বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
রৌমারীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
রৌমারী সংবাদদাতা:
প্রকাশ: শনিবার, ৩ আগস্ট, ২০২৪, ৪:৩৫ অপরাহ্ন

সারাদেশে শিক্ষার্থীর ওপর হামলার প্রতিবাদে ও কোটা সমস্যার যৌক্তিক দাবীতে কুড়িগ্রামের রৌমারীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শিক্ষার্থীরা। আজ শনিবার দুপুর ১ টার দিকে সাধারণ শিক্ষার্থীদের আয়োজনে এই বিক্ষোভ ও সমাবেশ করা হয়।

এর আগে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ও বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা মাথায় লাল ফিতা বেধে রৌমারী সরকারি কলেজ মোড়ে জমায়েত হয়। পরে সেখান থেকে শিক্ষার্থীরা বিক্ষোভে ফেটে পড়ে এবং বিক্ষোভ মিছিলটি কলেজ মোড় থেকে বের হয়ে উপজেলা মোড় ও শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা গেট সংলগ্ন রৌমারী টু ঢাকা মহাসড়কে জমায়েত হয়। দেড় ঘন্টা ব্যাপী বিক্ষোভ মিছিল ও সমাবেশে তিন সহস্রাধিক শিক্ষার্থী অংশ গ্রহণ করে। এসময় শিক্ষার্থীরা ফেস্টুন, ব্যানার, জাতীয় পতাকা, লাল ফিতা ও প্লাকার্ড ব্যবহার করেন। 

সমাবেশ চলাকালে প্রায় আধা কিলোমিটার মহাসড়কটি শিক্ষার্থী দিয়ে কানায় কানায় ভরে যায়। ফলে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়। কিছুটা হলেও যানবাহন ও পথচারীরা দূর্ভোগের শিকার হয়। সমাবেশে বক্তব্য রাখেন, নিম্মি, নিলা, রোকন, জুয়েল, সাদ্দাম, রবি, শেখ ফরিদ ও শিক্ষার্থী অভিভাবক সিরাজুল ইসলাম প্রমূখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft