বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নাটোরে নারীসহ ৭ জনকে পিটিয়ে আহত করার অভিযোগ
নাটোর প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪, ৪:৫২ অপরাহ্ন

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় আবুল কালাম খান ওরফে কালাম মাতাল (৪৫) নামে এক ইউপি সদস্য মদ পান করে নারীসহ সাতজনকে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। পরে পুলিশ খবর পেয়ে অভিযুক্ত ইউপি সদস্যকে ঘটনাস্থল থেকে আটক করে।

গত রোববার(২৮ জুলাই) সন্ধ্যায় উপজেলার গোপালপুর ইউনিয়নের ভুইয়াপাড়া খ্রিস্টান পল্লীতে এ মারধরের ঘটনা ঘটে। 

আটক আবুল কালাম উপজেলার গোপালপুর ইউনিয়ন পরিষদের ১নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এবং গোপালপুর মধ্যপাড়ার মৃত আজাহার খাঁ’র ছেলে।

আহত প্রিসিলা মালো জানান, ইউপি সদস্য আবুল কালাম মদ খেয়ে হাতে বাটাম নিয়ে অনেকেই তাড়া করে। একপর্যায়ে তিনি গাছ ও দেয়ালের সাথে ধাক্কা খেয়ে রক্তাক্ত আহত হয়। এরপর সে বাড়ির ভিতর ঢুকে আমাকে মারধর করে ও শ্লীলতাহানী করে। আমাকে উদ্ধার করতে এসে তার বাটামের আঘাতে রূপালী বৃগেলের (৪০) ডান হাতের হাড় ভেঙ্গে গেছে। এবং তার আঘাতে একই এলাকার রায়মন রোজারিও (৬০), আলেকজান্ডার মানিক (২৮) ও দিপালী রোজারিও (৪৫)সহ অনেকে আহত হয়েছেন। তিনি আগেও মধ্য মদ পান করে এসে এমন ঘটনা করেন।

৬ নং গোপালপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান আবু বকর সিদ্দিক বলেন, ইউপি সদস্য কালামকে সকলেই কালাম মাতাল নামেই চিনে। তার এ ধরণের মাতলামী নতুন কিছু নয়। খ্রিস্টান পাড়াতে এ ধরণের ঘটনা আরও বেশ কয়েকবার ঘটিয়েছে। তাকে বার বার সংশোধন হওয়ারর জন্য বলাও হয়েছে।

বড়াইগ্রাম থানার কর্মকর্তা ওসি শফিউল আযম খান বলেন, উভয় পক্ষ থেকেই অভিযোগ পেয়েছি। এ ঘটনায় অভিযুক্ত ইউপি সদস্য কালামকে আটক করা হয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft