বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
কাপাসিয়ায় ১৪ বস্তা ত্রাণের চালসহ আটক ১
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪, ৪:৩৭ অপরাহ্ন

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের শুকনো খাবারের ১৪ বস্তা চালসহ একজনকে আটক করেছে কাপাসিয়া উপজেলা প্রশাসন।

গতকাল সোমবার (২৯ জুলাই) দিবাগত রাত ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার একেএম লুৎফর রহমান এ অভিযান পরিচালনা করেন। এ-সময় কাপাসিয়া বাজার ব্যবসায়ী মুজিবুর রহমান ভুঁইয়া (৫০) কে আটক করে থানায় হস্তান্তর করেন। 

আটককৃত মুজিবুর রহমান ভুঁইয়া কালীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজা পারভীনের স্বামী।

এ বিষয়ে ইউএনও বলেন, ত্রানের ১৪ বস্তা মালামাল জব্দ করা হয়েছে। এ ঘটনায় একটি নিয়মিত মামলা হবে।

জানা যায়, গত রোববার কালীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে প্রধান মন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী অসহায় হতদরিদ্রের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় শুকনো খাবার বিতরণ করা হয়। এ অনুষ্ঠানে ওই ত্রাণ সামগ্রীর মধ্যে ১৪ বস্তা ত্রাণ মাহফুজা পারভীন বিতরণ না করে কাপাসিয়া বাজারে তার স্বামীর হোটেল নূর জাহানে মজুত করেছে বলে তথ্য পাওয়া যায়।‌ পরবর্তীতে গতকাল সোমবার গভীর  রাতে উপজেলা প্রশাসন অভিযান পরিচালনা করে ১৪ বস্তা ত্রাণ সামগ্রী উদ্ধার ও মাহফুজা পারভীনের স্বামী মুজিবুর রহমান ভুঁইয়া কে আটক করেন। মাহফুজা পারভীন সংরক্ষিত সংসদ সদস্য মেহের আফরোজ চুমকির চাঁচাতো বোন বলে দাবি করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft