বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
গর্তে লুকিয়ে থাকা জঙ্গিদের খুঁজে বের করা হবে: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী
মাদারীপুর প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ৮:৩৩ অপরাহ্ন

প্রকাশ্যে থাকা জঙ্গিদের বিচার করা হচ্ছে। তবে গর্তের মধ্যে লুকিয়ে থাকা জঙ্গিদের খুঁজে বের করা কঠিন। এবার তাদেরও খুঁজে বের করে দ্রুততম সময়ে বিচার করা হবে। এমনটাই জানিয়েছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। 

আজ শনিবার (১৭ জুলাই) দুপুর ১টার দিকে মাদারীপুরে সার্বিক ডিপোতে কোটা আন্দোলনের নামে সহিংসতায় ক্ষতিগ্রস্ত বাস ও স্থাপনা পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা জানান তিনি।

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী বলেন, "৭১ সালে পাকহানাদার বাহিনী যেমন এদেশীয় দোসর রাজাকার আল-বদরদের সহযোগিতায় জ্বালাও পোড়াও করে ধ্বংস করেছে, ঠিক তেমন এবারও জামায়াত-শিবিররা মিলে সরকারি-সেবরকারি বহু স্থাপনা ভাঙচুর ও আগুন দিয়ে পুড়িয়েছে। এবার তাদের বিচার হবেই হবে। ফুটেজ দেখে অপরাধীদের শনাক্ত করে দ্রুততম সময়ের মধ্যেই তাদের বিচার করা হবে।"

শাজাহান খানের ব্যবসায়ীক প্রতিষ্ঠান সার্বিক বাসের ৩৮টি পরিবহন পোড়ানো প্রসঙ্গে আ ক ম মোজ্জাম্মেল হক এ সময় বলেন, "শাজাহান খান ২০১৮-২০১৯ সালে বিএনপি-জামায়াতের জ্বালাও পোড়াও-এর বিরুদ্ধে পদক্ষেপ নেয়ায় এবার তাদের প্রতিষ্ঠান বিএনপি-জামায়াত পুড়িয়ে ধ্বংসপুরিতে পরিণত করেছে। এটা কোনো সভ্য মানুষ করতে পারে না। আশা রাখি তাদেরও বিচার হবে।"

এ সময় মন্ত্রী মাদারীপুরে সরকারি-বেসরকারি যে সব স্থাপনা ভাঙচুর ও আগুনে পোড়ানো হয়েছে, সেসব স্থাপনা পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীয় সদস্য ও মাদারীপুর-২ এর সংসদ সদস্য শাজাহান খান, জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশীদ খান, পুলিশ সুপার মোঃ শফিউর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান আসিবুর রহমান খান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিম, সার্বিক পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক হাফিজুর রহমান যাচ্চু খান।

পরে মন্ত্রী মাদারীপুর লেকপাড়ে জনসভায় বক্তব্য রাখেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft