বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
সম্মানহানির অভিযোগ তুলে কালীগঞ্জে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন
কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ৮:২৪ অপরাহ্ন

বানোয়াট মিথ্যা সংবাদে সম্মানহানীর অভিযোগ তুলে সত্য ঘটনা উন্মোচনে সংবাদ সম্মেলন করেছে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ৭নং রায়গ্রাম ইউনিয়নের চেয়ারম্যন আলী হোসেন অপু।

আজ শনিবার বেলা ১১ টায় ইউনিয়ন পরিষদের অফিস কক্ষে সম্মেলন চেয়ারম্যান অপু লিখিত বক্তব্যে জানায়, সম্প্রতি স্থানীয় ”দৈনিক নবচিত্র” পত্রিকায় আমাকে জড়িয়ে অন্যোর জমি জোর করে দখল চেষ্টার মিথ্যা সংবাদ প্রচার করেছে। এছাড়াও আমার ছেলে ও ম্যানেজার জনৈক খলিলের মাঠের আখ মিলে বেচঁতে দেয়নি বলেও পত্রিকাটি আরো একটি আজগুবি খবর প্রকাশ করে। 

চেয়ারম্যান বলেন, বিগত দশ বছরের মধ্যে অভিযোগকৃত ওই জমিতে কোনদিন আখই রোপন হয়নি। আপনারা সাংবাদিকরা সরেজমিনে খোঁজ নিলেই সত্যতা জানতে পারবেন। আর জমি দখল চেষ্টার খবরটিতো একেবারেই ভুয়া। সরকারী খাস খতিয়ানভুক্ত ওই জমির মালিকানা নিয়ে এলাকায় দুটি পক্ষের মধ্যে দির্ঘদিন বিরোধ চলছে। যা নিয়ে তার ইউনিয়ন পরিষদেও একাধিকবার শালিষ বৈঠকও হয়েছে। পরবর্তীতে একটি পক্ষ আদালতে মামলাও করেছে, যা বর্তমানে চলমান আছে। এ সংক্রান্ত পত্রিকায় প্রকাশিত দুটি খবরই মনগড়া তৈরি এবং বানোয়াট। খবরটিতে আমার কোন বক্তব্য নেওয়া হয়নি। এতে আমার সম্মানহানী করা হয়েছে। যা কোটি টাকা দিলেও পূরন হবার নয়।

সাংবাদিকদের প্রশ্নোত্তরে চেয়ারম্যান অপু আরো বলেন, তিনি পরপর দুইবারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান। মেম্বর সদস্যদের সাথে নিয়েই প্রতিনিয়ত ইউনিয়ন বাসির অভাব অভিযোগের বিষয়গুলি সমাধান করে থাকেন। এতে সকলের মন রক্ষা করা সম্ভব হয়না। 

তিনি ক্ষোভের সুরে বলেন, বর্তমান সময়ে কিছু হলুদ সাংবাদিকের কারনে আপনাদের সুনাম ক্ষুন্ন হচ্ছে, তেমনি আমাদের মত জনপ্রতিনিধিদেরও সম্মান নষ্ট হচ্ছে। তাই ওই পত্রিকাটির অবাস্তব মিথ্যা খবরে আমার সম্মানহানীর কথাটি আপনাদের সামনে তুলে ধরলাম। আপনারা সতত্যা বের করে প্রকৃত ঘটনাটির পত্রিকার পাতায় তুলে ধরবেন বলে আশা রাখি। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অত্র ইউনিয়ন পরিষদের মেম্বর সদস্য আলমগীর খান, আকলিমা বেগম, আবু তাহের, ইকবাল হোসেন আব্দুল গনি, আকিদুল ইসলাম ও হযরত আলী সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিগন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft