বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
ঘাটাইলে শিক্ষার্থীদের সড়ক অবরোধ
ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ৭:৩২ অপরাহ্ন

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় কোটা সংস্কারের দাবিতে চলমান আন্দোলনে ঢাকা বিশ্ববিদ্যালয় সহ কয়েকটি বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ঘাটাইলের বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা টাংগাইল-ময়মনসিংহ আঞ্চলিক সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল প্রদর্শন করছে।

আজ বুধবার(১৭ জুলাই) বেলা ১১ টার দিকে শিক্ষার্থীরা কলেজ মোড় চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূনরায় কলেজ মোড় চত্বরে এসে সড়ক অবরোধ করলে বাস চলাচল বন্ধ হয়ে যায়। এতে করে উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয় দুর্ভোগ পোহাতে হয় শত শত যাত্রীদের।

শিক্ষার্থীরা মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন। আন্দোলনকে বেগবান করতে বিভিন্ন স্লোগান দিতে থাকে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

এদিকে সতর্ক অবস্থানে থাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। তবে আন্দোলনরত শিক্ষার্থীদের কোনো বাঁধা দেয়ার চেষ্টা করেনি পুলিশ। প্রায় দুই ঘণ্টা পর আন্দোলনরত শিক্ষার্থীরা কোন রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই আঞ্চলিক সড়ক থেকে অবরোধ তুলে ফিরে যায়। এরপর আস্তে আস্তে যানচলাচল স্বাভাবিক হয়। তাদের দাবি আন্দোলন ততক্ষণ চালিয়ে যাবে যতক্ষন না তাদের দাবি আদায় না হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft