শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বান্দরবানে অস্ত্রের মুখে এক যুবককে অপহরণ
বান্দরবান প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ৪:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ৪:৫২ অপরাহ্ন

বান্দরবানে অস্ত্রের মুখে মৌজা প্রধান হেডম্যান পুত্রকে অপহরণ করা হয়েছে। অপহৃতের নাম মংটিং মারমা (৩৮)। গতকাল মঙ্গলবার আনুমানিক রাত আটটার দিকে এই ঘটনা ঘটে। 

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার সূয়ালক ইউনিয়নের গনেশ পাড়া এলাকায় ইকোভ্যালী নামে একটি রেস্টুরেন্ট নির্মাণ কাজের কাজ তদারকি করে ফিরছিলেন। এসময় সড়ক থেকে পাহাড়ের অস্ত্রধারী সশস্ত্র সন্ত্রাসীরা অস্ত্রের মুখে সুয়ালক মৌজার হেডম্যান মংথোয়াই চিং চৌধুরীর পুত্রকে অপহরণ করে নিয়ে যায়। 

অপহৃতের নাম মংটিং মারমা (৩৮)। অপহরণের পর অস্ত্রধারী ৪/৫ জন শসস্ত্র সন্ত্রাসীরা পাহাড়ের ঝিরি হয়ে নিয়ে গেছে। খবর পেয়ে এলাকাবাসীরা দলবদ্ধভাবে পাহাড়ে খোঁজাখুঁজি করলেও রাত দশটা পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি। চাঁদা আদায় করতে তাকে অপহরণ করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। 

অপহৃত ব্যাক্তির পিতা সুয়ালক মৌজার হেডম্যান মংথোয়াই চিং চৌধুরী বলেন, সন্ধ্যায় তার ছেলেকে গনেশ পাড়া এলাকায় নির্মাণাধীন রেস্টুরেন্টের পাশ্ববর্তী রাস্তা থেকে অপহরণ করা হয়েছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো.রায়হান কাজেমী জানান, অপহরণের খবর শুনেছি। এখনো পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি। অপহৃতের বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft