বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ফরিদপুরে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন
ফরিদপুর প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ৫:৪১ অপরাহ্ন

ফরিদপুরের সদরপুরে কোটা বাতিলের নামে বঙ্গবন্ধু, বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের বিরুদ্ধে কটূক্তি করার প্রতিবাদে মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে সদরপুরের বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম কমিটি। কটূক্তিকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তিসহ ৭ দফা দাবি জানিয়ে প্রশাসনের কাছে স্মারক লিপি প্রদান করেছেন তারা।

আজ মঙ্গলবার (১৬ জুলাই) সদরপুর উপজেলা পরিষদ চত্বরে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

চাকুরীতে কোটা বহাল রাখার পক্ষ নিয়ে মানববন্ধনে বক্তব্য প্রদান করেন সদরপুর মুক্তিযোদ্ধা কাউন্সিলের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা ডা. এ গফফার চৌধুরী, সদরপুর উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম বাবুল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু আলম রেজা, বীর মুক্তিযোদ্ধা ডা. মহিউদ্দিন আহমেদসহ অনেকে। 

বক্তারা স্বাধীনতা বিরোধী অপশক্তির ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়ে বিভিন্ন শ্লোগানের মাধ্যমে বিক্ষোভ প্রদর্শন করেন। সমাবেশে সদরপুরের বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানেরা উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft