বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
রূপগঞ্জে নিখোঁজের ২ দিন পর নদী থেকে ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার
রুপগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ৪:১৬ অপরাহ্ন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বন্ধুদের সাথে ট্রলারে পিকনিক করে ফেরার পথে  বখাটেদের হামলায় নদীতে পড়ে নিখোঁজ হওয়ার দুইদিন পর ইজিবাইক চালক রাজিবের(৩১) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

আজ মঙ্গলবার সকালে উপজেলার তারাইল এলাকায় শীতলক্ষ্যা নদী থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত রাজিব গাজিপুরে কালীগঞ্জের হরদি এলাকার আব্দুল হকের ছেলে। পেশায় সে ইজিবাইক চালক ছিল।

নিহতের পরিবারের বরাত দিয়ে নৌ পুলিশের এসআই মোস্তফা জানান, রবিবার সকালে গাজীপুরের কালীগঞ্জে হরদি এলাকা থেকে পিকনিক করার জন্য রাজিব সহ তার ৩০ জন বন্ধু ট্রলার যোগে ঘোড়াশালের উদ্দেশ্যে রওয়ানা হয়। ১০ টার দিকে ফেরার পথে রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীর তারাইল এলাকায় পৌছেলে  কাঞ্চন পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর পনির হোসেনের ছোট ভাই শহিদুল, রবিউল, রাশেদ, আরিফ, সিয়ামসহ ১৫/২০ জন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে দুইটি ইঞ্জিন চালিত নৌকা যোগে হামলা চালায় পিকনিকের ট্রলারে। হামলাকারিরা বাদল, রাব্বি, রুবেলসহ কমপক্ষে ১০জনকে পিটিয়ে আহত করেন। 

এসময় বাচার জন্য ট্রলারে থাকা পিকনিকে লোকজন নদীতে লাফিয়ে পড়ে সাতরে তীরে উঠতে পারলেও নিখোঁজ  হয় ইজিবাইক চালক রাজিব। বহু খোজাখুজির পর না পেয়ে নিখোজের পরিবারের পক্ষ থেকে রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। 

এদিকে, আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে তারাইল এলাকায় শীতলক্ষ্যা নদীতে ১ যুবকের লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। নৌ পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft