বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নাটোরে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ শ্বশুরের বিরুদ্ধে
নাটোর প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ২:৩০ অপরাহ্ন

নাটোরের লালপুরে ছেলের বউকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে শ্বশুরের বিরুদ্ধে। এ ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই গৃহবধূ। 

শুক্রবার (১২ জুলাই) দুপুরে উপজেলার পাইকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত শ্বশুর মিজানুর রহমান (৪০) উপজেলার পাইকপাড়া গ্রামের আমজাদ আলীর ছেলে। তিনি একজন ভ্যান চালক।

মামলা সূত্রে জানা গেছে, গত দুই মাস আগে অভিযুক্ত আসামি মিজানুর রহমানের ছেলে মোঃ লিমন হোসেনের (১৯) সঙ্গে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই আসামি ছেলের বউকে বিভিন্ন ধরণের কু-প্রস্তাব দেয়। বিষয়টি গৃহবধূ তার স্বামীকে জানান। গত ১২ জুলাই শুক্রবার সকালে পরিবারের সবাই বাঘায় একটি অনুষ্ঠানে দাওয়াতে যায়। এরপর দুপুরে আসামি সবাইকে রেখে একা বাড়িতে ফিরে এসে ছেলের বউকে ঘরে পানি নিয়ে আসতে বলে। ঘরে পানি নিয়ে গেলে বাড়িতে কেউ না থাকার সুযোগে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনা কাউকে বললে প্রাণনাশের হুমকি দেন আসামি। পরে বিষয়টি জানাজানি হলে শ্বশুর কৌশলে পালিয়ে যায়। এরপর ভূক্তভূগি ওই গৃহবধূ লালপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ বিষয়ে লালপুর থানা পুলিশের কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বলেন, এ ঘটনায় ভুক্তভোগী ওই গৃহবধূ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামি পলাতক রয়েছে। পুলিশ গ্রেফতারে অভিযানে রয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft