বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
আখাউড়ায় শিক্ষকের বিচারের দাবিতে মানববন্ধন
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১৪ জুলাই, ২০২৪, ৬:১১ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্তবর্তী ছয়গড়িয়া শাহ আলম উচ্চ বিদ্যালয়ের বরখাস্তকৃত প্রধান শিক্ষক মোছাঃ সেলিনা বেগমের বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। আজ রোববার দুপুরে বিদ্যালয় মাঠে মানববন্ধন করা হয়। 

মানববন্ধন থেকে ওই বিদ্যালয়ের সাবেক সভাপতি ও শিক্ষা অনুরাগী মোবারক হোসেনকে মামলা দিয়ে মানসিক হয়রানি করে মৃত্যুর দিকে ঠেলে দেওয়ায় মোছাঃ সেলিনা বেগমের স্থায়ী বরখাস্ত এবং সর্বোচ্চ বিচার দাবি করা হয়। 

গত বুধবার (১০ জুলাই) সকালে স্ট্রোক করে মোবারক হোসেন মৃত্যুবরণ করেন। শিক্ষানুরাগী মোবারক হোসেন ছয়গড়িয়া শাহআলম উচ্চ বিদ্যালয়ের ভূমি দাতা ও সাবেক সভাপতি ছিলেন। 

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আবুল বাশার, সদস্য মোছাঃ জোসনা আক্তার, মোবারক হোসেনের ছেলে আবু সুফিয়ান, মেয়ে রেখা আক্তার ও নাতী রিয়াদ খাদেম প্রমুখ। 

মোবারক হোসেনের ছেলে আবু সুফিয়ান বলেন, আমার বাবা এ বিদ্যালয় প্রতিষ্ঠার জন্য মূল্যবান ভূমি দান করেছেন। তিনবার বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ছিলেন। বিদ্যালয়ের বরখাস্তকৃত প্রধান শিক্ষক সেলিনা বেগম আমার বাবাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে। মামলা করার জন্য কমিটির কোন অনুমোদন নেয়নি। প্রধান শিক্ষক নিয়োগ দেওয়া এবং আয় ব্যয়ের হিসাব চাওয়ায় সেলিনা বেগম আমার বাবার সাথে খারাপ আচরণ করতো। মানসিক চাপে আমার বাবার মৃত্যু হয়েছে। আমরা সেলিনা বেগমের বিচার চাই। 

নিহত মোবারক হোসেনের মেয়ে রেখা বেগম বলেন, বুধবার আমার আব্বা স্কুলে গেলে সেলিনা বেগম আব্বার সাথে খারাপ আচরণ করেন। তখন আমার আব্বা স্ট্রোক করে মারা যায়। আমরা তার সর্বোচ্চ বিচার এবং স্থায়ী বরখাস্ত  চাই। 

উল্লেখ্য, ছয়গড়িয়া শাহআলম উচ্চ বিদ্যালয়ের ম্যনেজিং কমিটি গত ৫ জুলাই মোছাঃ সেলিনা বেগমকে ভারপ্রাপ্ত প্রধানের দায়িত্ব থেকে অব্যাহতি এবং সহকারি প্রধান শিক্ষকের পদ থেকে সাময়িক বরখাস্ত করেছে। প্রধান শিক্ষকসহ শূণ্য পদে নিয়োগ নিয়ে গড়িমসি, বিদ্যালয়ের আয় ব্যায়ের হিসাব না দেওয়াসহ বিভিন্ন অভিযোগে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft