বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
কাশিয়ানীতে ১৯ কেজি গাজাসহ আটক ২
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১৪ জুলাই, ২০২৪, ২:২৬ অপরাহ্ন

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া গোলচত্বর এলাকায় তায়েবা রেস্টুরেন্টের বিপরীত পার্শ্বে যাত্রী ছাউনীর সামনে ঢাকা-খুলনা হাইওয়ের উপর একটি মাইক্রোবাসে করে গোপনে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে কয়েকজন এমন সংবাদ পেয়ে র‍্যাব-৬ ভাটিয়াপাড়া ক্যাম্পের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

গতকাল শনিবার গ্রেপ্তারকৃত ওই দুজন  হলেন ফেনী সদর উপজেলার মধুপুর গ্রামের  আবুল বাশারের ছেলে আবুল কালাম সোহেল (৩২) ও নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতীপুর গ্রামের মৃত নুরুল আলমের ছেলে আব্দুল মতিন (৪২)। 

এসময় গ্রেপ্তারকৃতদের নিকট হতে ১৯ কেজি ২০০ গ্রাম গাঁজা ও  একটি মাইক্রোবাস উদ্ধার করেছে র‍্যাব-৬ সদস্যরা। এ ব্যাপারে একটি মামলা দায়ের করার পর গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হজতে  প্রেরন করা হয়েছে বলে জানা গেছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft