বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
গাইবান্ধায় নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার
গাইবান্ধা প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১৪ জুলাই, ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

গাইবান্ধায় নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের একদিন পর রক্তিম ইসলাম (১১) নামের শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। গতকাল শুক্রবার জুম্মার নামাজের আগে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় ঐ শিশু। 

গতকাল শনিবার (১৩ জুলাই) দুপুরে পুরাতন ব্রীজ রোডের ছড়ারবাতা বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত রক্তিম ইসলাম গাইবান্ধা শহরের পুরাতন বাজার (ব্রীজ রোড) এলাকার বাসিন্দা ভাংড়ি ব্যবসায়ী শহিদুল ইসলাম সুজনের ছেলে। সে শহরের ব্রীজরোড কালিবাড়ি পাড়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র ছিল। 

স্থানীয়রা জানান, গতকাল দুপুরে নদীতে গোসল করে জুম্মার নামাজ আদায় করার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর সম্ভাব্য বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায়নি। তখন থেকেই সে নিখোঁজ ছিল। শনিবার দুপুরে কয়েকজন ছেলে পুরাতন ব্রীজ রোডের ছড়ারবাতা বিলে  বন্যার পানিতে ডুবে থাকা একটি মাচার পাশে ওর পায়ের স্যান্ডেল ও গামছা দেখতে পায়। তখন তারা বাড়ির লোকজনকে খবর দেয়। এরপর ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে রক্তিমের ভাসমান লাশ উদ্ধার করে। 

গাইবান্ধা সদর ফায়ার সার্ভিসের স্টেশন লিডার নুরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনা স্থল থেকে মরদেহ উদ্ধার করেছি। ছেলেটি কোথায় গোসল করতে গিয়ে নিখোঁজ হয়  এমন নির্দিষ্ট স্থান চিহ্নিত করতে না পারায় গতকাল রাতে এবং সকাল লাশ উদ্ধার করা সম্ভব হয়নি। আজ শনিবার শিশু রক্তিমের স্যান্ডেল ও গামছা দেখতে পাওয়ায় লাশ উদ্ধার করা সম্ভব হয়েছে। বন্যার পানিতে চারিদিকে প্রচুর কচুরিপানা ছিল। রক্তিমের বাবা-মা অসুস্থ থাকায় পরিবারের অন্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।  লাশ হস্তান্তরের সময় গাইবান্ধা সদর থানা পুলিশ উপস্থিত ছিল।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft