বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
বেনজিরের ঘের থেকে মাছ চুরি, ৩ জনের কারাদণ্ড
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ৭:১১ অপরাহ্ন

জেলার কোটালীপাড়া উপজেলায় সাবেক আইজিপি বেনজীর আহমেদের স্ত্রী জিসান মির্জা ও মেয়ে ফারহিন রিসতা বিনতে বেনজীরের মাছের ঘের থেকে মাছ চুরির ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরন করা  হয়েছে।  

গ্রেপ্তারকৃতরা হলেন- ডহরপাড়া গ্রামের কুঞ্জ সমদ্দারের ছেলে কিশোর সমদ্দার (২০), ফায়েক শেখের ছেলে আলামিন শেখ (২৮) ও পশ্চিমপাড়া গ্রামের মনির হোসেন (৫০)। গতকাল শুক্রবার মাছ চুরির মামলায় গ্রেপ্তার দেখিয়ে এ তিনজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।  

এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কান্দি ইউনিয়নের গজালিয়া মৌজার মাচারতারা বিলে জিসান মির্জা ও ফারহিন রিসতা বিনতে বেনজীরের মাছের ঘের থেকে মাছ ধরার সময় গ্রেপ্তার হয় ওই তিনজন। 

কোটালীপাড়া উপজেলা সিনিয়র মৎস্য অফিসার এসএম শাহজাহান সিরাজ বলেন, গত ২৩ মে ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ আদালত সাবেক আইজিপি বেনজীর ও তার পরিবারের সদস্যদের নামে থাকা সম্পত্তি ক্রোক করে রিসিভার নিয়োগ দিয়েছেন। সে অনুযায়ী বেনজীরের স্ত্রী জিসান ও মেয়ে ফারহিন রিসতা বিনতে বেনজীরের কান্দি ইউনিয়নের গজালিয়া মৌজার মাচারতারা বিলের ঘেরটির দেখভালের জন্য মৎস্য অধিদপ্তর রিসিভার হিসেবে নিয়োগ পেয়েছে। তাই ওই ঘের থেকে মাছ ধরার কথা জানতে পেরে আমি জেলা কর্মকর্তাকে জানাই। তিনি মাছ ধরা ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলে আমি ঘটনাস্থলে গিয়ে পুলিশের সহযোগিতায় তিনজনকে আটক করি। এসময় তাদের কাছ থেকে ১৭ কেজি রুই মাছ ও একটি জাল জব্দ করা হয়।  

তিনি আর বলেন, এ ঘটনায় আমার দপ্তরের অফিস সহায়ক তৈমুর হাওলাদার বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি মামলা করেছেন। কোটালীপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মামুনুর রশিদ বলেন, আটক তিনজনের নামে মাছ চুরির মামলা দিয়ে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft