বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
ফরিদপুরে বৃদ্ধার গলাকাটা মরদেহ উদ্ধার
ফরিদপুর প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪, ৯:২৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪, ৯:৩০ অপরাহ্ন

ফরিদপুরে একটি বাড়ির শয়নকক্ষ থেকে ময়না বেগম (৭০) নামের এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার (০২ জুলাই) বিকেলে ফরিদপুরের কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান ওই বৃদ্ধার মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল সোমবার (০১ জুলাই) রাতে ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের ‌শিবরামপুর এলাকা থেকে ওই বৃদ্ধার গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত ময়না বেগম একই এলাকার মৃত গেন্দু মল্লিকের স্ত্রী।

নিহত বৃদ্ধার ছেলে কোরবান মল্লিক জানান, 'সোমবার দুপুর দুইটার দিকে তার মা ময়না বেগম বিছানায় শুয়ে ছিলেন। সন্ধ্যায় তিনি তার মায়ের গলাকাটা অবস্থায় দেখতে পান। এ সময় তিনি চিৎকার করলে তার স্ত্রীসহ আশেপাশের লোকজন ছুটে আসেন। এরপর ময়না বেগমকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার ‌কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে, এ হত্যার ব্যাপারে নির্দিষ্ট করে কিছু জানাতে পারেননি তিনি।'

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুতপূর্বক মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য ওই বৃদ্ধার মরদেহ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে প্রেরণ করা হয়েছে। অজ্ঞানামা আসামি করে এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft