সোমবার ১৫ জুলাই ২০২৪ ৩০ আষাঢ় ১৪৩১
 

ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলায় নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী    বাংলাদেশকে স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উত্তরণের পরামর্শ ইইউর    কোটা নিয়ে হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ    দেশে এত কাজ করার পরেও কেউ অন্ধ-বধির হলে কিছু বলার নেই: প্রধানমন্ত্রী    ২৪ ঘণ্টার মধ্যে দৃশ্যমান পদক্ষেপ চান আন্দোলনকারী শিক্ষার্থীরা    স্মারকলিপি দিতে ১২ সদস্যের প্রতিনিধি দল বঙ্গভবনে    কোটাবিরোধী আন্দোলন রাজনৈতিকভাবে মোকাবিলার ইচ্ছা নেই: কাদের   
ফরিদপুরে বৃদ্ধার গলাকাটা মরদেহ উদ্ধার
ফরিদপুর প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪, ৯:২৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪, ৯:৩০ অপরাহ্ন

ফরিদপুরে একটি বাড়ির শয়নকক্ষ থেকে ময়না বেগম (৭০) নামের এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার (০২ জুলাই) বিকেলে ফরিদপুরের কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান ওই বৃদ্ধার মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল সোমবার (০১ জুলাই) রাতে ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের ‌শিবরামপুর এলাকা থেকে ওই বৃদ্ধার গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত ময়না বেগম একই এলাকার মৃত গেন্দু মল্লিকের স্ত্রী।

নিহত বৃদ্ধার ছেলে কোরবান মল্লিক জানান, 'সোমবার দুপুর দুইটার দিকে তার মা ময়না বেগম বিছানায় শুয়ে ছিলেন। সন্ধ্যায় তিনি তার মায়ের গলাকাটা অবস্থায় দেখতে পান। এ সময় তিনি চিৎকার করলে তার স্ত্রীসহ আশেপাশের লোকজন ছুটে আসেন। এরপর ময়না বেগমকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার ‌কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে, এ হত্যার ব্যাপারে নির্দিষ্ট করে কিছু জানাতে পারেননি তিনি।'

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুতপূর্বক মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য ওই বৃদ্ধার মরদেহ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে প্রেরণ করা হয়েছে। অজ্ঞানামা আসামি করে এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft