সোমবার ১৫ জুলাই ২০২৪ ৩০ আষাঢ় ১৪৩১
 

ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলায় নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী    বাংলাদেশকে স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উত্তরণের পরামর্শ ইইউর    কোটা নিয়ে হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ    দেশে এত কাজ করার পরেও কেউ অন্ধ-বধির হলে কিছু বলার নেই: প্রধানমন্ত্রী    ২৪ ঘণ্টার মধ্যে দৃশ্যমান পদক্ষেপ চান আন্দোলনকারী শিক্ষার্থীরা    স্মারকলিপি দিতে ১২ সদস্যের প্রতিনিধি দল বঙ্গভবনে    কোটাবিরোধী আন্দোলন রাজনৈতিকভাবে মোকাবিলার ইচ্ছা নেই: কাদের   
রূপগঞ্জে বলাৎকারের ঘটনা ধামাচাপা দিতে শিশু হত্যা, গ্রেপ্তার ১
রূপগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১ জুলাই, ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বলাৎকারের ঘটনা ধামাচাপা দিতেই শিশু তামিম হত্যা। এ ঘটনায় মেহেদী হাসান মুন্না নামের এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

আজ সোমবার (০১) জুলাই উপজেলার গোলাকান্দাইল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ভুলতা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জাহিদুল ইসলাম বলেন, শিশু তামিম হত্যার ঘটনায় মেহেদী হাসান মুন্না নামের এক কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত মেহেদী হাসান মুন্না হত্যার ঘটনার স্বীকারোক্তি দিয়েছে। 

তিনি জানান, মোবাইল পর্নোগ্রাফি দেখে তামিমকে বলাৎকার করে। পরে শিশু তামিম বলাৎকারের বিষয়টি তার পরিবারকে জানিয়ে দিবে বলে তাকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে ওই এলাকার একটি পরিত্যক্ত ইটভাটা শিশু তামিমকে গলায় কাপড় পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। গ্রেপ্তারকৃতকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft