বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
বঙ্গবন্ধুর সমাধিতে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিবের শ্রদ্ধা
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১ জুলাই, ২০২৪, ৭:২২ অপরাহ্ন

জেলার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতেপুষ্পমাল্য অর্পণ করে  শ্রদ্ধা জানিয়েছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নুরী। আজ সোমবার শ্রদ্ধা নিবেদনের পর পবিত্র ফাতেহা পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়। 

এসময় বিআরটিসির চেয়ারম্যান মো: তাজুল ইসলাম, সড়ক ও জনপদ বিভাগের প্রধান প্রকৌশলী গৌতম চন্দ্র পাল, গোপালগঞ্জ জেলা আওয়াামী লীগের সভাপতি মো: মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো: মইনুল হক, উপজেলা আওয়াামী লীগের সাধারণ সম্পাদক মো: বাবুল শেখ প্রমুখ উপস্থিত  ছিলেন।পরে তিনি প্রশাসনিক ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন। 

এদিকে, একই দিন দুপুরে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে  শ্রদ্ধা জানিয়েছেন স্থানীয় সরকার বিভাগের সচিব আবু হেনা মোরশেদ জামান বিপিএএ। 

শ্রদ্ধা নিবেদনের পর পবিত্র ফাতিহা ও দরুদ শরীফ পাঠ এবং দোয়া করা হয় বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে। পরে তিনি সেখানকার প্রশাসনিক ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft