বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
চেনা খোলস ছেড়ে ভিন্নরূপে কার্তিক
অনলাইন ডেস্ক:
প্রকাশ: রোববার, ৩০ জুন, ২০২৪, ৬:০৩ অপরাহ্ন

হালের ‘হার্টথ্রব’ কার্তিক আরিয়ানকে সচরাচর রোমান্টিক-কমেডি ঘরানার ছবিতে বেশি দেখা যায়। চেনা খোলস ছেড়ে ভিন্নরূপে হাজির হলেন তিনি। কবির খান পরিচালিত ‘চান্দু চ্যাম্পিয়ন’ ছবিতে এক অন্য কার্তিককে দেখা গেছে।

প্যারা অলিম্পিকে ভারতের প্রথম স্বর্ণপদকজয়ী খেলোয়াড় মুরলীকান্ত পেটকরের জীবন নিয়ে ছবিটি নির্মিত হয়েছে। সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত এ ছবিতে মুরলীকান্তের ভূমিকায় দেখা গেছে কার্তিককে। বক্স অফিসে ছবিটি মোটামুটি ব্যবসা করলেও কার্তিকের অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে। 

রুপালি পর্দায় ‘মুরলীকান্ত পেটকর’ হয়ে উঠতে নিজেকে কড়া অনুশাসনের মধ্যে বেঁধে রেখেছিলেন কার্তিক। নিজের পছন্দের সব খাবার থেকে দূরে ছিলেন তিনি। ১৮ কেজি ওজন ঝরিয়েছিলেন এ তারকা। 

বলিউড সুপারস্টার বলেন, ‘চান্দু’ চ্যাম্পিয়ন ছবিটি তাঁর জীবনদর্শন, চিন্তাভাবনা বদলে দিয়েছে। এমনকি ব্যক্তি কার্তিককেও অনেকটা বদলে দিয়েছে বলে জানান তিনি। ছবির নাম ‘চান্দু চ্যাম্পিয়ন’। তাই কার্তিকের থেকে জানতে চাওয়া তাঁর কাছে প্রকৃত চ্যাম্পিয়নের সংজ্ঞা কী। অভিনেতা বলেন, ‘শুধু বিজয়ী হলে আমার কাছে তিনি প্রকৃত চ্যাম্পিয়ন নন। সব ঝড়ঝাপটা অতিক্রম করে যিনি তাঁর লক্ষ্যে পৌঁছে যান, তিনিই আমার কাছে প্রকৃত চ্যাম্পিয়ন। জীবনের কোনো প্রতিকূলতার কাছে যিনি হার মানেন না,  তিনিই আমার চোখে চ্যাম্পিয়ন।’

কার্তিক জানান, আগে জলে ভয় পেতেন। কোনোক্রমে সাঁতার কাটতেন বলে জানান তিনি। 

কার্তিক বলেন, এ ছবির পর পেশাদার সাঁতারুর মতো সাঁতার কাটেন। তবে এখনো বিমান ওড়ার সময় বুক তাঁর দুরুদুরু করে বলে জানান অভিনেতা।

‘চান্দু চ্যাম্পিয়ন’ ছবির পর অভিনেতা কার্তিকের মধ্যে অনেক বদল এসেছে বলে জানান তিনি। এ প্রসঙ্গে এ বলিউড অভিনেতা বলেন, ‘আগে আমাকে সবাই রোমান্টিক-কমেডি নায়ক হিসেবে বেশি চিনতেন। কিন্তু এই ছবির পর আমার প্রতি দর্শকের চিন্তাভাবনায় বদল এসেছে। 

মুরলীকান্ত পেটকরের চরিত্রে আমি সবাইকে চমকে দিয়েছি। নতুন কিছু করার মধ্যে এক আলাদা মজা আছে। এখন ছবির প্রতি আমার দৃষ্টিভঙ্গি বদলেছে। এখন আমি দেখি যে দর্শক হিসেবে ছবিটি দেখব কি না।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft