বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
হত্যা মামলায় জেল হাজতে গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৩০ জুন, ২০২৪, ৫:৩৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ৩০ জুন, ২০২৪, ৬:৫২ অপরাহ্ন

সদর উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় এজজন নিহতের ঘটনায় দায়েরকৃত হত্যা মামলায় হুকুমদারি আসামী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান  কামরুজ্জামান ভূঁইয়া লুটুলকে জেল হাজতে পাঠিয়েছেন বিজ্ঞ বিচারিক আদালত।।

আজ রোববার সকালে নব নির্বাচীত সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান ভুইঞা লুটুল জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে জেলা ও দায়রা জজ মো: কামরুল হাসান তার জামিন আবেদন না মন্জুর করে জেল হাজতে প্রেরন করেন। 

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আনিচুর রহমান সাংবাদিকদের জানিয়েছেন, গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানকে আদালতের বিজ্ঞ বিচারক জেল হাজতে প্রেরন করেছেন। এর আগে সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান ভুইঞা মাননীয় হাইকোর্টের নির্দেশে জামিনে ছিলেন। বিগত ৮ মে অনুষ্ঠিত নির্বাচনে গোপালগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান পদে তিনি নির্বাচীত হন। ১৪ মে তার সমর্থকদের গুলিতে পরাজিত চেয়ারম্যান প্রার্থী বিএম লিয়াকত আলীর সমর্থক  ওসিকুর ভুইঞা নামে এক যুবক গুলিবিদ্ধ হয়ে মারা যান। ১৬ মে উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান ভুইঞা লুটুলকে প্রধান আসামি করে ২৩ জনের নাম উল্লেখ করে এবং ৪০/৫০ জনকে অজ্ঞাত আসামী করে সদর থানায় মামলা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft