বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
রৌমারীতে গাড়ি উল্টে নিহত ১, আহত ১
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২৬ জুন, ২০২৪, ২:৫৬ অপরাহ্ন

রৌমারীতে ভুট্টা বোঝাই অটোভেনের নিচে চাপা পড়ে জহুরুল ইসলাম (৩৮) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। অপরজন অটোভেন চালক ফরমান আলী (৩৯) গুরতর আহত হয়েছেন। 

গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে উপজেলার বন্দবেড় ইউনিয়নের টাপুরচর বাজারের পূর্ব পার্শে ব্রীজ সংলগ্ন রাস্তায় এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, একটি ভুট্টা বোঝাই অটোভেন পাখিউড়া বাজার থেকে রৌমারী উদ্দেশ্যে যাইতেছিল। পথিমধ্যে টাপুরচর বাজারের পূর্ব পার্শে ব্রীজে ওঠার সময় গাড়ীর চালক নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। এতে অটোভ্যান চালক ফরমান ও জহুরুল গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন উভয়কে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত চিকিসক দু’জনকেই ময়মনসিং মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ময়মনসিংহ হাসপাতালে নেওয়ার আগেই পথিমধেই জহুরুলের মৃত্যু হয়। 

নিহত জহুরুল শৌমারী ইউনিয়নের পুড়ারচর গ্রামের আবুল কাশেম এর পুত্র।

এবিষয়ে রৌমারী থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ হিল জামান বলেন, জনপ্রতিনিধি ও স্থানীয়দের সুপারিশে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft