বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বগুড়ায় কারাগারের ছাদ কেটে পালিয়ে যাওয়া ফাঁসির চার আসামী আটক
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বুধবার, ২৬ জুন, ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

বগুড়া জেলা কারাগার থেকে মঙ্গলবার রাতে ফাঁসির দন্ডপ্রাপ্ত চার আসামী কারাগারের ছাদ কেটে পালিয়ে যাওয়ার ১৪ মিনিট পর পুলিশের হাতে ধরা পড়েছে।  

আজ বুধবার বেলা ১১টায় বগুড়ার পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে এক সাংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) সুদীপ কুমার চক্রবর্তী এ তথ্য জানান। 

তিনি জানান, মঙ্গলবার রাত ৩টা ৫৬ মিনিটে চার মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী কনডেম সেলের ছাদ কেটে বের হয়ে বিছানার চাদরেরর সাহায্যে দেয়াল টপকে বেড়িয়ে যায়। 

বগুড়া জেল সুপার আনোয়ার হোসেন পুলিশকে তাৎক্ষণিকভাবে এ ঘটনা জানান। 

এসময় পুলিশ বগুড়া জেলখানাকে কেন্দ্র করে এক কিলোমিটার এলাকা তাৎক্ষণিকভাবে নিরাপত্তা বলয়ে ঘিরে ফেলে। এসময় পুলিশের এসআই খোরশেদ আলম বগুড়া কারাগার থেকে অল্প কিছু দূরে চাষী বাজারে পালাতক আসামীদের আটক করে। পালিয়ে যাওয়া আসামীরা কুড়িগ্রামের নজরুল ইসলাম (৬৮), নরসিংদীর মোঃ আমির হামজা (৪১), বগুড়ার মোঃ জাকারিয়া (৩৪), মো. ফরিদ শেখ (৩০)। বগুড়া জেলা প্রশাসক সাইফুল ইসলাম  আসামী পলায়ণ ও গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft