শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মানিকগঞ্জে হত্যার রহস্য উদঘাটন ও আসামী গ্রেপ্তার
মানিকগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ২৩ জুন, ২০২৪, ৯:২১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ২৩ জুন, ২০২৪, ৯:২৪ অপরাহ্ন

মানিকগঞ্জে গত ১৭ জুন ঈদের দিন সকালে ধলেশ্বরী ব্রীজের নিচে কাশিমপুর কেন্দ্রিয় কারাগারের হিসাব রক্ষক মোঃ শহিদুল ইসলাম খান হত্যার রহস্য উদঘাটনসহ ২ আসামী গ্রেপ্তার করেছে মানিকগঞ্জ জেলা পুলিশ।

আজ রবিবার দুপুর ২ ঘটিকায় মানিকগঞ্জ জেলা পুলিশ সুপারের  কার্য্যালয়ে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে শহিদুল হত্যার রহস্য উদঘাটনসহ আসামী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার গোলাম আজাদ খান।

মানিকগঞ্জে হত্যার রহস্য উদঘাটন ও আসামী গ্রেপ্তার

মানিকগঞ্জে হত্যার রহস্য উদঘাটন ও আসামী গ্রেপ্তার


গ্রেপ্তারকৃত আসামীরা হলো মানিকগঞ্জ সিংগাইর উপজেলার  সায়েস্তা ইউনিয়নের শ্যামনগর গ্রামের  আনিস শেখের ছেলে  মিস্টার আলী(২৩) ও মোঃ এখলাছ শেখের ছেলে মোঃ শাহিীন (২০)।

আসামীদের নিকট থেকে নিহত শহিদুল ইসলামের ব্যবহৃত ২ টি মোবাইল ফোন ও সন্দিগ্ব আরো ১ টি মোবাইল ফোনসহ নগদ ৪০০০ (চার হাজার) টাকা উদ্ধার করা হয়।

আসামীদের দেওয়া তথ্য মতে ঢাকা জেলার সাভার থানার বলিয়ারপুর রিমন বডিবির্ল্ডাস গাড়ীর গ্যারেজ হতে  মামলায় ব্যবহৃত ০১ টি শুকতারা মিনি বাস জব্দ করা হয়। যাহার রেজিঃ নং ঢাকা মেট্রো জ- ১৬১০-৯২ ।
 
নিহত শহীদুল বড় মেয়ে মাইশা মালিহা বিভা বলেন, আমার বাবার সাথে কারোও কোন শত্রুতা ছিল না। আমি আমার বাবা হত্যাকারীদের দৃষ্ট্রান্তমূলক বিচার চাই। আমাদের মত আর কোন সন্তানরা যেন এতিম না হয়।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিভা বলেন, আসামী গ্রেপ্তার হওয়াতে আমরা খুশি এবং বাকী আসামীদের গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনতে হবে।
 
মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম আজাদ বলেন, তথ্য প্রযুক্তি ও সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করে ও গোপন র্সোস মাধ্যমে অভিযান পরিচালনা করে গতকাল বিকেল ৬.১০ ঘটিকায় মানিকগঞ্জ জেলার সিংগাইর থানাধীন নসংগাইর বাসস্ট্যান্ড থেকে আসামীদের গ্রেপ্তার করা হয়েছে। আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ ও অন্যান্য আসামদের সনাক্ত করিয়া  গ্রেপ্তারের লক্ষ্যে অভিযান অব্যহত থাকবে। আসামীদ্বয়কে দ্রুত সময়ে বিজ্ঞ আদালতে সোর্পাদ  করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft