বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
ফুলবাড়ীর সেই অদম্য মেধাবী মিনারজিমের পাশে দাঁড়ালেন সাবেক ছাত্রনেতা
কুড়িগ্রাম প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ২৩ জুন, ২০২৪, ২:১৬ অপরাহ্ন

গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ার পর দিনমজুরী দিয়ে এসএসসিতে গোল্ডেন প্লাস অর্জনকারী কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের পূর্বধনিরাম গ্রামের সেই অদম্য মেধাবী মিনারজিমের পাশে এবার দাঁড়ালেন সরকারি আজিজুল হক কলেজের সাবেক ছাত্রনেতা ও জাতীয়তাবাদী সংগ্রামী দলের কেন্দ্রীয় নেতা ফুলবাড়ীর সন্তান রাশেদুল হক রানা।

গতকাল শনিবার (২২ জুন) অদম্য মেধাবী মিনারজিমের বাড়িতে যান। সেখানে গিয়ে তিনি মিনারজিমসহ তার বাবা-মায়ের সঙ্গে সাক্ষাত করেন। এ সময় তিনি মিনারজিমের লেখাপড়াসহ তার চাকুরী না হওয়া পর্যন্ত প্রতিমাসে নগদ টাকার অনুদান প্রদানের ঘোষণা দেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন মিনারজিম নিয়ে পত্রিকায় প্রকাশিত প্রতিবেদনের প্রতিবেদক  ফুলবাড়ী মডেল প্রেস ক্লাব-এর প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ইউনুছ আলী আনন্দ, সাবেক ছাত্রনেতা রাশেদুল হক রানার সমনদি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আজিমুল হক, মিনারজিমের বাবা মনিরুজ্জামান, মা হালিমা বেগম প্রমূখ। 

সাবেক ছাত্রনেতা রাশেদুল হক রানা এসময় মিনারজিমকে উদ্দ্যেশ্য করে বলেন, তোমাকে নিয়ে পত্রিকার সংবাদ দেখে আমি তোমার সাক্ষাতে আসলাম। এখন শুনছি আনেকে আসছে। এটা তোমার জন্য আল্লাহর রহমত।  যারা তোমার সাহায্যে হাত বাড়াচ্ছে তারা তোমার জীবনের উন্নতি কামনায় আসছে। তিনি আরও বলেন, মানুষ যে তোমার সাহায্যে আসছে তার মূল্যায়ন তার স্বপ্নপূরণ করে করতে হবে। এজন্য তোমাকে অবশ্যই সতর্ককতায় চলতে হবে। মাদক কিংবা কোনো মেয়ের পাল্লায় তোমাকে পড়া যাবেনা। এই দুইটি মানুষের স্বপ্ন ভেঙে দেয়। তোমার স্বপ্ন পূরণে এ দুটি জিনিসকে পরিহার করতে হবে। তা না হলে তোমার স্বপ্ন ভেঙে যাবে। আমরা যারা তোমার পাশে আসছি তখন আমরা লজ্জিত হবো।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft