বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
ইয়াবা সেবনের ছবি ভাইরাল, ছাত্রলীগ নেতাকে অব্যাহতি
টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ২:৫৪ পূর্বাহ্ন

টঙ্গী পূর্ব থানা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসান শাহীন উরফে শাহীন হোসেনের ইয়াবা সেবনের ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার জের ধরে তাকে অব্যাহতি দিয়েছে গাজীপুর মহানগর ছাত্রলীগ।

গতকাল বৃহস্পতিবার বিকেলে মহানগর ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক স্মাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন মহানগর ছাত্রলীগ।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে ওই ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের দুইটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও মেসেঞ্জারে ছড়িয়ে পরে যা মূহুর্তে ভাইরাল হয়ে যায়। ছবিতে দেখা যায় ওই ছাত্রলীগ নেতা অপর সঙ্গীকে ইয়াবা সেবন করাতে ফয়েল পেপারের নিচে দেশলাইয়ের সাহায্যে আগুন দিচ্ছেন। অপর ছবিতে দেখা যায় তার সঙ্গী একটা পাইপের মাধ্যমে তা সেবন করছেন। সামজিক যোগাযোগ মাধ্যমে ছবি দুটি ছড়িয়ে পরার পর টঙ্গী জুড়ে সমালোচনার ঝড় উঠে। নাম প্রকাশ না করার শর্তে ছাত্রলীগের অনেকেই মন্তব্য করেন, এমন একজন মাদকসেবী ছাত্রলীগের পদ পায় কিভাবে? মহানগর ছাত্রলীগের প্যাডে সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকার অভিযোগে তাকে টঙ্গী পূর্ব থানা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়।

এ বিষয়ে শাহীনের সাথে মুটোফোনে যোগাযোগ করার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

টঙ্গী পূর্ব থানা ছাত্রলীগের আহবায়ক শাহজাদা সেলিম লিটন বলেন, কোন ব্যক্তির অপকর্মের দায় দল নেবে না। মহানগরের নেতারা যেটা ভালো মনে করেছেন সেটা করেছেন। 

গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মো. মশিউর রহমান সরকার বাবু বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মাদক সেবনের দুইটি ছবি ছড়িয়ে পড়েছে। যা আমাদের নজরে পড়েছে। এটা ছাত্রলীগের গঠনতন্ত্র পরিপহ্নি। তার এরূপ কর্মকান্ডে দলের ভাবমূর্তি নষ্ট হয়েছে। তাই শাহীনকে তার পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft