বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
পিরোজপুরে ৩৮ বছর পর সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
পিরোজপুর প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ১২ জুন, ২০২৪, ৫:২৪ অপরাহ্ন

পিরোজপুরের ইন্দুরকানীতে ৩৮ বছর পরে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার (১১ জুন) রাতে খুলনা গোয়েন্দা পুলিশের সহায়তায় ও ইন্দুরকানী থানার এসআই আঃ জলিল ও এএসআই মুনছুর আলমের নেতৃত্বে খুলনা লবনচোরা থানার জিন্নাপাড়া এলাকায় থেকে উপজেলার লাহুরী গ্রামের মেসের আলী সরদারের ছেলে মোঃ হাসান আলী সরদারকে গ্রেপ্তার করেন। 

থানা সূত্রে জানা যায়, ইন্দুরকানী থানার দস্যুতা মামলা নং জিআর ৬/৮৫ সেশন ৯/৮৬ ধারা ৩৯৪ পেনাল কোডে ১৯৮৯ সালে বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট পিরোজপুর সাত বছরের সাজা প্রধান করেন। এর পর থেকে ৩৮ বছর পলাতক ছিলেন। 

ইন্দুরকানী থানা অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদার জানান, তথ্যপ্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে খুলনা থেকে সাজাপ্রাপ্ত আসামি হাসান আলীকে এসআই আঃ জলিল ও এএসআই মুনছুর আলম গ্রেপ্তার করেন ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft