বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় শিশু নিহত
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪, ৮:৩৬ অপরাহ্ন

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটার দিকে প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পাঁচ বছরের এক শিশু নিহত হয়েছে। আহত হয়েছে ওই শিশুর মাসহ তিনজন। 

তবে তাৎক্ষনিকভাবে হতাহত সবার পরিচয় পাওয়া যায়নি।

আখাউড়ার ধরখার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মাসুদ জানান, উপজেলার তন্তর এলাকায় কুমিল্লা অভিমুখী প্রাইভেটকারের সঙ্গে বিপরীতমুখী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা যাত্রী মায়ের কোলে থাকা এক শিশু মারা যায়। 

আহত দু’জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। 

এদিকে জেলা সদর হাসপাতাল সূত্র জানায়, দুর্ঘটনার পর সদর উপজেলার ঘাটিয়ারার ফয়সাল ও আশুগঞ্জের তারুয়ার জাহিদুল ইসলাম নামে দু’জন আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে শিশুটির লাশ কিংবা তার আহত মা হাসপাতালে আসেনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft