রোববার ১৬ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
সিলেটে পাহাড় ধসে নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার
অনলাইন ডেস্ক:
প্রকাশ: সোমবার, ১০ জুন, ২০২৪, ৩:১৬ অপরাহ্ন

সিলেটে বন্যা ও জলাবদ্ধতার মধ্যে ভারী বৃষ্টিতে ভূমিধসে নিখোঁজ এক পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার করা হয়ছে। আজ সোমবার (১০ জুন) সকাল ৬টার দিকে নগরীর ৩৫ নম্বর ওয়ার্ডের চামেলিবাগ এলাকায় একটি আধাপাকা বসতঘরের টিলা ধসে এ ঘটনা ঘটে।

শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে, পাহাড় ধসে মাটিচাপা পড়া সাতজনের মধ্যে চারজন জীবিত উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা। তবে বাকি তিনজনকে উদ্ধার করা যায়নি। বৃষ্টির কারণে উদ্ধার কাজ বার বার ব্যবহত হচ্ছিল। এ ঘটনায় উদ্ধার কাজে যোগ দেয় সেনাবাহিনীও। 

পুলিশ জানায়, টিলার নিচে ঝুঁকিপূর্ণভাবে তৈরি করা এই বাড়িটিতে দুটি পরিবার থাকতেন। ভূমি ধসে ঘরের নিচে দুই পরিবারের সাতজন আটকা পড়েছিলেন। খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা এক পরিবারের চারজনকে সুস্থ অবস্থায় উদ্ধার করে। পরে পুলিশ, ফায়ার সার্ভিস, সেনাবাহিনী ও স্থানীয়দের সহযোগিতায় প্রায় সাত ঘণ্টা পর বাকি তিনজনের মরদেহ উদ্ধার করে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft