সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
পিরোজপুরে যাত্রীবাহী বাসের চাপায় নিহত ২
পিরোজপুর প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৯ জুন, ২০২৪, ৬:৫২ অপরাহ্ন

পিরোজপুরের নেছারাবাদে যাত্রীবাহী বাসের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রবিবার (৯ জুন) সকালে স্বরূপকাঠি-বরিশাল মহাসড়কের কুনিয়ারি বেইলি ব্রীজের উপর এ দুর্ঘটনা ঘটে। 

নেছারাবাদ থানার উপ-পরিদর্শক মো. পনির খান বিষয়টি নিশ্চিত করেন। 

নিহতরা হলেন, উপজেলার জগন্নাথকাঠি গ্রামের মো. সাকিল হোসেন (২৬) ও মো. সাইফুল ইসলাম (৩৭)। সাকিল ওই গ্রামের মোঃ সহিদুল ইসলামের ও সাইফুল একই গ্রামের মো. ফজলুল করিমের ছেলে। 

স্থানীয় প্রত্যক্ষদর্শী জানান, তারা দুইজন মোটরসাইকেলে করে বরিশালের দিকে যাচ্ছিলেন কুনিয়ারি বেইলি ব্রীজের ওপর ওঠার সাথে সাথে সামনে থেকে বরিশাল থেকে শুভেচ্ছা-১ (বরিশাল-ব-০৫-০০৮১) নামের যাত্রীবাহী বাসটি দ্রæত গতিতে এসে তাঁদের চাপা দেয়। উপস্থিত লোকজন ইশারা দিয়ে ড্রাইভারকে থামতে বললেও আমাদের কথা না শুনে তাদের চাপা দিয়ে মোটরসাইকেলসহ প্রায় ১০০ ফিট দূরে পিসে নিয়ে যায়। আমরা তাদের উদ্ধার করে নেছারাবাদ সরকারি হাসপাতালে নিয়ে যাই।’ 

নেছারাবাদ স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক মো. শাহারুখ মল্লিক বলেন, হাসপাতালে আনার পূর্বেই ওই দুজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে উপস্থিত লোকজন বলেন, স্বরূপকাঠি-বরিশাল লাইনের বেশির ভাগ লোকাল বাস বরিশাল থেকে আসার সময় পথে থেমে থেমে যাত্রী উঠিয়ে সময় ক্ষ্যাপন করে। পরে সময়ের মধ্যে স্বরূপকাঠীর পৌঁছানোর জন্য কাছাকাছি এসে বেপরোয়া গতিতে চালায়। এ কারণে এই সড়কে প্রায়ই দুর্ঘটনা ঘটে। 

নেছারাবাদ থানার উপ-পরিদর্শক মো. পনির খান জানান, সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। ঘাতক বাসটি জব্দ ও ড্রাইভারকে আটক করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft