রোববার ২৩ জুন ২০২৪ ৯ আষাঢ় ১৪৩১
 

এনবিআর থেকে সরানো হলো মতিউরকে    বাড়বে দিন ও রাতের তাপমাত্রা    দুদকের দ্বিতীয় দফা তলবেও হাজির হননি বেনজীর    আ. লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা    সাড়ে ১০ হাজার কোটি টাকা ঋণ পেয়েছে বাংলাদেশ    বরগুনায় সেতু ভেঙে মাইক্রোবাস খালে পড়ে ১০ বরযাত্রী নিহত    হাসিনা-মোদি বৈঠক, ১০ সমঝোতা স্মারক সই   
পাংশায় ৩৬ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ২
রাজবাড়ী প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৯ জুন, ২০২৪, ৬:২৪ অপরাহ্ন

গতকাল শনিবার দুপুরে রাজবাড়ী পাংশা থানা পুলিশের অভিযানে মোঃ জামিরুল ইসলাম(৪০) ও মোঃ সেকান্দার আলী(৩৫), নামে দুই জন মাদক ব্যবসায়ীকে ৩৬ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা দুজন চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার মৃত পিয়ার আলী ও মৃত আজিজুল ইসলামের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে এস আই মোহাম্মদ মোজাম্মেল হকের নেতৃত্বে অভিযান চালানো হয়। 

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন, পাংশা থানাধীন মাছপাড়া ইউনিয়নের গাঁড়াল দক্ষিনপাড়া কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়ক থেকে মাদক ব্যবসায়ী মোঃ জামিরুল ইসলাম ও মোঃ সেকান্দার আলীর কাছ থেকে ৩৬ বোতল ফেন্সিডিল, যাহার অবৈধ বাজার মূল্য ৭২,০০০/ টাকা এবং দুই টি পুরাতন বাটন কালো রংয়ের মোবাইল সেট  benco p11 ও  symphony a-30 মোবাইলসহ  গ্রেপ্তার করা হয় এবং আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। আজ রবিবার সকালে আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft