বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
নাটোরে ট্রাক থামিয়ে ৪ গরু ছিনতাই, চালক ও সহকারী আটক
নাটোর প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৯ জুন, ২০২৪, ৪:১৬ অপরাহ্ন

নাটোরের বড়াইগ্রামে মহাসড়কে ট্রাক থামিয়ে ৪ টি গরু ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ট্রাকের চালক ও তার সহকারীকে আটক করেছে পুলিশ।

গতকাল শনিবার (৮ জুন)দিনগত রাত সাড়ে ১০টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার মাঝগাঁও ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আজ রোববার (৯ জুন) সকালে গরুর মালিক শাজাহান কবির একটি মামলা দায়ের করেছেন।

আটককৃত ট্রাক চালক পাবনার চাটমোহর উপজেলা মধুরাপুর গ্রামের মোতাহার আলীর ছেলে আবদুল আলীম (৩২) এবং সহকারী স্বাধীন হোসেন (২০) আনকুটিয়া গ্রামের আবদুল মান্নান শিকদারের ছেলে।

গরুর মালিক শাজাহান কবির সাজু জানান, রাজাপুর বাজার থেকে ৪টি গরু ট্রাকে করে ঢাকায় বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল। ট্রাকে গরু নিয়ে আমার পাটনার দবির উদ্দিনকে পাঠাই। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মাঝগাঁও ইউপি কার্যালয়ের সামনে পৌঁছালে একটি ট্রাক সামনে দাঁড়িয়ে গতিরোধ করে। এরপর গরুর ট্রাক নিচের রাস্তায় নামিয়ে গরু ছিনতাইয়ের চেষ্টা করেন। এসময় দবির উদ্দিন তাদের বাঁধা দিলে তার চোখে শুকনা মরিচের গুঁড়া দিয়ে মারপিট করে তাকে। এরপর তাকে গাছের সঙ্গে বেঁধে পিস্তল ঠেকিয়ে তাদের ট্রাকে গরু নিয়ে  চলে যায়। এ ঘটনার পর পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল এসে তাকে উদ্ধার করেন। পরে চালক ও তার সহকারীকে আটক করে পুলিশ।

তিনি আরও জানান, এ ঘটনার সঙ্গে ট্রাক চালক ও তার সহকারী জড়িত রয়েছে। আমি পুলিশ প্রশাসনের কাছে অনুরোধ করবো তাদের জিজ্ঞাসাবাদ করলেই সঠিক তথ্য পাওয়া যাবে। এবং দ্রুত আমার গরু ৪টি উদ্ধার করা সম্ভব হবে। সেজন্য প্রশাসনের কাছে আমি অনুরোধ করছি।

বড়াইগ্রাম থানার কর্মকর্তা ওসি মো. শফিউল ইজম খান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ভূক্তভূগি গরুর মালিক থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনাস্থল থেকে ট্রাকের চালক ও তার সহকারীকে আটক করা হয়েছে। ছিনতাই হওয়া গরু উদ্ধারে পুলিশ অভিযানে রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft