সোমবার ২৮ অক্টোবর ২০২৪ ১১ কার্তিক ১৪৩১
 

পাঁচ বিশ্ববিদ্যালয়ে নতুন ভিসি নিয়োগ    জানা গেলো ২০২৫ সালের এসএসসি-এইচএসসির সময়সূচী    ২৬ দিনে রেমিট্যান্স এলো ১৯৫ কোটি ডলার     ডেঙ্গুতে আরও ৬ মৃত্যু, হাসপাতালে ভর্তি ১,২৪৮     সাবেক গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন গ্রেপ্তার    যেসব অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা    দেশের স্বার্থে সবাইকে বিভেদ ভুলে কাজ করার আহ্বান ড. ইউনূসের   
বকশীগঞ্জে পুলিশের অভিযানে ৮ জুয়ারিসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার
বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ৮ জুন, ২০২৪, ৯:২২ অপরাহ্ন

জামালপুরের বকশীগঞ্জে ডিবি-২ এর অভিযানে  জুয়ার আসর থেকে ৮ জন জুয়ারীকে আটক করছে  (ইসলামপুর, দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ নিয়ে গঠিত পুলিশের  গোয়েন্দা শাখা (ডিবি-২ )। 

গতকাল শুক্রবার  (৭ জুন) রাতে  উপজেলার ধানুয়াকামালপুর  ইউনিয়নের মাঝগেদরা গ্রাম থেকে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করা হয় বলে জানায় ডিবি। 

আটক ব্যক্তিরা হলেন- খামারগেদরার আ: আজিজের ছেলে বাবুল মিয়া,মাঝগেদরার মৃত ইছব আলীর ছেলে মিস্টার আলী,একই গ্রামের সুরুজ আলীর ছেলে হাসান ইমতিয়াজ, মৃধাপাড়ার জিয়াউল হকের ছেলে মাসুদ রানা একই গ্রামের খলিলের ছেলে আবু তাহেরসহ রফিকুল ইসলাম, লেবু মিয়া ও শাহজামাল। তাদের বিরুদ্ধে বকশীগঞ্জ  থানায় মামলা হয়েছে। 

ডিবি-২ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহেল রানা  বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে এস আই আবু রায়হানের নেতৃত্বে  অভিযান চালিয়ে, জুয়া খেলার সরঞ্জামসহ ৮ জুয়াড়িকে আটক করা হয়।

এছাড়া পৃথক অভিযানে দেওয়ানগঞ্জ উপজেলা থেকে ৫ গ্রাম হেরোইন ও ১৫ পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেপ্তার এবং ইসলামপুর উপজেলা থেকে ১২ পিস ইয়াবাসহ ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

আটকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাদের জামালপুর কোর্ট হাজতে প্রেরন  করা হয়েছে।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft