রোববার ২৩ জুন ২০২৪ ৯ আষাঢ় ১৪৩১
 

সাড়ে ১০ হাজার কোটি টাকা ঋণ পেয়েছে বাংলাদেশ    বরগুনায় সেতু ভেঙে মাইক্রোবাস খালে পড়ে ১০ বরযাত্রী নিহত    হাসিনা-মোদি বৈঠক, ১০ সমঝোতা স্মারক সই    যেসব অঞ্চলে ঝড়ো বৃষ্টির আভাস    গাজায় রেড ক্রিসেন্টের অফিসে ইসরায়েলি হামলায় নিহত ২২    সিসিইউতে খালেদা জিয়া     নয়াদিল্লির রাষ্ট্রপতি ভবনে প্রধানমন্ত্রীকে আনুষ্ঠানিক সংবর্ধনা   
বঙ্গবন্ধুর সমাধিতে প্রধান বিচারপতির শ্রদ্ধা
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৭ জুন, ২০২৪, ৪:৪৩ অপরাহ্ন

জেলার টুঙ্গীপাড়ায় চিরনিদ্রায় শায়িত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে আজ শুক্রবার সকালে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান, নেপালের প্রধান বিচারপতি বিসম্ভর প্রসাদ ও ভুটানের হাইকোর্টের বিচারপতি লবজং রিনজিন এয়ারগি। 

তারা পৃথকভাবে পুষ্পমাল্য অর্পণ করে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে দোয়া করেন বঙ্গবন্ধুসহ পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে। 

পরে তারা বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে পৃথকভাবে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। 

এসময় সেখানে বিচার বিভাগের উচ্চ পদস্থ কর্মকর্তাসহ গোপালগঞ্জ জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম, পুলিশ সুপার আল-বেলী আফিফা প্রমুখ উপস্থিত ছিলেন। 

বাংলাদেশের প্রধান বিচারপতি ওবায়দুল হাসান স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ভুটান এবং নেপাল স্বাধীনতা সংগ্রামের সময় আমাদের অভুতপূর্ব সাহায্য করেছে। দুই দেশের বিচার ব্যবস্থার সাথে একটু বৈসাদৃশ্য থাকলেও অনেকাংশে মিল রয়েছে। তারা বঙ্গবন্ধুর সমাধি সৌধ দেখার জন্য যে আগ্রহ দেখিয়েছেন তা সত্যিই গর্বের ব্যাপার। 

এছাড়াও বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন সড়ক ও জনপথ বিভাগের ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী শোয়েব আহমেদ। পরে তিনি দোয়া করেন বঙ্গবন্ধুসহ পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে। 

তিনি বঙ্গবন্ধু ভবনে রাখা পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষরও করেছেন। এসময় সেখানে সড়ক ও জনপথ বিভাগের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের সাথে গোপালগঞ্জের নির্বাহি প্রকোশলী মো: আজহারুল ইসলাম ইসলাম উপস্থিত ছিলেন। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft