রোববার ২৩ জুন ২০২৪ ৯ আষাঢ় ১৪৩১
 

সাড়ে ১০ হাজার কোটি টাকা ঋণ পেয়েছে বাংলাদেশ    বরগুনায় সেতু ভেঙে মাইক্রোবাস খালে পড়ে ১০ বরযাত্রী নিহত    হাসিনা-মোদি বৈঠক, ১০ সমঝোতা স্মারক সই    যেসব অঞ্চলে ঝড়ো বৃষ্টির আভাস    গাজায় রেড ক্রিসেন্টের অফিসে ইসরায়েলি হামলায় নিহত ২২    সিসিইউতে খালেদা জিয়া     নয়াদিল্লির রাষ্ট্রপতি ভবনে প্রধানমন্ত্রীকে আনুষ্ঠানিক সংবর্ধনা   
মুকসুদপুরে অনিয়মের অভিযোগে বিদ্যালয়ে নিয়োগ প্রক্রিয়া বাতিল
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪, ৫:২৫ অপরাহ্ন

জেলার মুকসুদপুর উপজেলার ভাবড়াসুর ইউনিয়নের বালিয়াকান্দি বাজারে অবস্থিত হাদিউজ্জামান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে নিয়োগ সংক্রান্ত অনিয়মের বিষয়ে উপজেলা মাধ্যমিক কর্মকর্তা কোনো কার্যকর ব্যবস্থা গ্রহণ করেননি। প্রথমে তাৎক্ষণিকভাবে সমস্যা  সমাধানের জন্য নিয়োগ পরীক্ষা পরবর্তীতে হবে বলা হয়। 

আজ  বৃহস্পতিবার সকালে মুকসুদপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: শাহাদাৎ হোসেন মোল্লা বলেন ওই বিদ্যালয়ের তৃতীয় ও চতুর্থ শ্রেণির মোট চারটি পদে নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ বাতিল করা হয়েছে। তবে নিয়োগ প্রক্রিয়ায় অনিয়ম ও দুর্নীতির আশ্রয় নেয়ায় বিদ্যালয় সংশ্লিষ্ট প্রধান শিক্ষক বা অন্য কারো বিরুদ্ধে কোনো শাস্তিমুলক ব্যবস্থা গ্রহণ করা হয়নি। এ বিষয়ে কোনো কথা বলতেও চাননি ওই শিক্ষা কর্মকর্তা। নাম সর্বস্ব পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে গোপনে তৃতীয় ও চতুর্থ শ্রেণির মোট চারটি পদে নিয়োগ প্রক্রিয়া চলছিলো গত ১ জুন। 

বিষয়টি টের পেয়ে এলাকার শতাধিক মানুষ বিদ্যালয়ে জড়ো হয় এবং নিয়োগ প্রক্রিয়ায় বাধা সৃষ্টি করে। এক পর্যায়ে প্রধান শিক্ষকসহ কয়েকজন শিক্ষক ও কার্যনির্বাহী কমিটির সভাপতি ও অন্যান্যদের ধাওয়া করে উত্তেজিত জনতা। কেউকেউ লাঞ্চিত হয়েছেন বলে জানা গেছে। এ খবর পেয়ে মুকসুদপুর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) মো: আসাদুজ্জামান নুর ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: শাহাদাৎ হোসেন মোল্লা বিদ্যালয়ে উপস্থিত হন। উত্তেজিত জনতার দাবীর মুখে তারা নিয়োগ প্রক্রিয়া বন্ধ করতে বাধ্য হন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft