সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
গোপালগঞ্জে কলেজ ছাত্রের লাশ উদ্ধার
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৪ জুন, ২০২৪, ১:২৮ অপরাহ্ন

জেলা শহরের সরকারি বঙ্গবন্ধু কলেজের বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী সাজিদ হোসেন (১৮) হঠাৎ করেই বন্ধুদের কাছে ফোন করে ক্ষমা চান গতকাল সোমবার। এরপর রাতে বন্ধুরা ফোনে কল দিয়ে না পেয়ে সাজিদের বাসায় যায়। সেখানে গিয়ে জানালা দিয়ে সাজিদকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে। ওই মর্মান্তিক দৃশ্য দেখে পুলিশে খবর দেয় তারা। 

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মোহাম্মদ আনিচুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহত সাজিদ হোসেন গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার সীতারামপুর গ্রামের সফিকুল আলমের ছেলে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আনিচুর রহমান জানান, মা মারা যাওয়ার পর থেকে সাজিদ খালার কাছে থেকে বড় হয়। চাকরী সূত্রে খালা ও বাবা বাইরে থাকার কারনে সাজিদ একাই ওই বাড়িতে থেকে লেখাপড়া করতো। সন্ধ্যায় সে ফোন করে বন্ধুদের কাছে ক্ষমা চায়। পরে তার বন্ধুরা বাসায় গিয়ে ঘরের জানালা দিয়ে তাকে ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ বেড হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে তা এখনই বলা যাচ্ছে না। এটি আত্মহত্যা না কি হত্যা তা ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরে জানা যাবে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft