বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
নড়াইলে যুবককে কুপিয়ে হত্যা আটক ১
নড়াইল প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ১ জুন, ২০২৪, ৩:০৭ অপরাহ্ন

নড়াইলের কালিয়ায় আনিচ শেখকে (৩৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় একজনকে আটক করেছে নড়াগাতী থানা পুলিশ।

হত্যা ও আটক এর বিষয়টি নিশ্চিত করেছেন নড়াগাতী থানার ইনস্পেক্টর (ওসি তদন্ত) মোঃ বোরহান উদ্দিন।

পুলিশ সূত্রে জানা যায়, নড়াগাতী থানার কলাবাড়িয়া ইউনিয়নের কলাবাড়িয়া চর কান্দিপাড়া টুকু মোল্যার ইটের ভাটার দক্ষিণ পাশে শুক্রবার (৩১) মে রাত সাড়ে সাতটার দিকে এক যুবককে এলোপাতাড়ি কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে ফেলে রেখে যান দুর্বৃত্তরা। 

পরবর্তীতে আহত আনিচ শেখকে গুরুতর অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে নেওয়ার পথে মারা যান। মৃত্যুর বিষয় নিশ্চিত করেন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। 

নিহত আনিচ শেখ কলাবাড়িয়া গ্রামের মোশারফ শেখ ওরফে মোশা শেখের ছেলে ও কলাবাড়িয়া ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য সোহেল শেখের ছোট ভাই।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, কলাবাড়িয়া গ্রামে আবেদ শেখ, রিপন শেখ ও জুলফিকার শেখ এবং সোহেল মেম্বার গ্রুপের মধ্যে দীর্ঘদিন যাবত স্থানীয় কোন্দল চলমান ছিল। 

এরই জেরে হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদ এর জন্য ওসিকার শেখ নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। 

নিহতের লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। 

এ বিষয়ে নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মোস্তাফিজুর রহমান বলেন, এই ঘটনায় এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। তবে তদন্ত সাপেক্ষে হত্যাকারীদের খুঁজে বের করে দ্রুতই আইনের আওতায় আনা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft