বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
গোপালগঞ্জে দ্রুতই ছড়িয়ে পড়েছে গাজী লিকুর চাকরী বাতিলের খবর
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪, ৮:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪, ১০:১০ অপরাহ্ন

গতকাল বুধবার প্রধানমন্ত্রীর এপিএস-২ গাজী হাফিজুর রহমান লিকু ও ডিপিএস জাহিদ হাসান তুষারের চাকুরির নিয়োগ বাতিল সংক্রান্ত পরিপত্র জারী হওয়ার বিষয়টি প্রকাশ হওয়ার পর গোপালগঞ্জের সাধারন মানুষ দ্রুত জেনে যায়। সন্ধ্যার আগেই তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। সময়ের আবর্তে তা টক অব দি টাউনে পরিনত হয়। 

এমনকি ঢাকা থেকেও কেন্দ্রীয় উচ্চ পর্যায়ের নেতারা বিবৃতি দিয়েছেন ওই বিষয়ে। গাজী হাফিজুর রহমান লিকুর নিজ গ্রাম গোপালগঞ্জের চন্দ্রদিঘলিয়াতে তার বিরুদ্ধবাদীরা একে অপরকে মিষ্টি খাইয়েছেন। 

বিতর্কিত গাজী হাফিজুর রহমান লিকুর চাকুরী বাতিলের সরকারি সিদ্ধান্তে সাধারন মানুষের পাশাপাশি জেলার আওয়ামী লীগ ও অংগ এবং সহযোগী সংগঠনের নেতা,কর্মীরাও আনন্দ উল্লাস করেছে। 

গাজী হাফিজুর রহমান লিকু ব্যাপক দুর্নীতি, অনিয়ম, স্বেচ্ছচারিতা,অবৈধ সম্পদ অর্জন, ক্ষমতার অপব্যবহারসহ নানবিধ অনৈতিক কর্মকান্ডে জড়িয়ে নিজ, প্রধানমন্ত্রী এবং দেশের ভাবমূর্তি নষ্ট করায় তার চাকুরীর নিয়োগ বাতিল করা হয়েছে বলে অনেকে মনে করছেন। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft