বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
কৃতি শিক্ষার্থী সংবর্ধনা দিল ভাতগাঁও আইডিয়াল কলেজ
সুনামগঞ্জ সংবাদদাতা:
প্রকাশ: রোববার, ২৬ মে, ২০২৪, ৫:৪৮ অপরাহ্ন

২০২৪ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল শনিবার বেলা ১১ ঘটিকায় সুনামগঞ্জের শিল্পনগরীখ্যাত ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নের ভাতগাঁও আইডিয়াল কলেজ এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কলেজের অধ্যক্ষ মেঘলাল বৈদ্যের সভাপতিত্বে এবং বাংলা প্রভাষক হাসান আল মাছুমের এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সৈয়দপুর আদর্শ কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান, মুখ্য আলোচকের বক্তব্য রাখেন ভাতগাঁও ইউনিয়নের চেয়ারম্যান এবং ভাতগাঁও আইডিয়াল কলেজের গভর্নিং বডির সভাপতি আওলাদ হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয় ছাতকের প্রধান শিক্ষক পারভেজ মিয়া, ঈশাখপুর, শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়াউর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ভাতগাঁও আইডিয়াল কলেজের ইংরেজি প্রভাষক রাহমান তৈয়ব, ইংরেজি স্পোকেন ইনস্ট্রাক্টর রুমেল আহমদ।শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন তামান্না সুলতানা ইমা, সাদিয়া আক্তার প্রমি এবং মোহাদ্দিছুর রহমান।

বক্তব্যে অতিথিরা ভাতগাঁও আইডিয়াল কলেজের পড়াশোনার মান এবং সুন্দর পরিবেশের প্রশংসা করে বলেন- ভাটি বাংলার পশ্চাৎপদ জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে এবং এলাকার শিক্ষার্থীদের এগিয়ে যেতে কলেজটি অগ্রণী ভূমিকা পালন করবে। এছাড়াও বক্তারা কলেজে চালু থাকা আইটি এবং ইংরেজি স্পোকেন কোর্সের প্রশংসা করে বলেন-ইংরেজি এবং কম্পিউটার নলেজ মানুষকে এখন পূর্ণতা দান করে।এই কলেজে এটি চালু থাকায় শিক্ষার্থীদের অন্য কোথাও থেকে কষ্ট করে ইংরেজি স্পোকেন এবং কম্পিউটার শিখতে হবেনা।

আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের হাতে শুভেচ্ছা এবং সংবর্ধনা স্মারক তুলে দেয়া হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft