বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নাটোরে সংসদ সদস্যের বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন
নাটোর প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ২৬ মে, ২০২৪, ৪:২৭ অপরাহ্ন

নাটোরের বড়াইগ্রামে সাংবাদিকদের নিয়ে আপত্তিকর ও মর্যাদাহীনকর বক্তব্যের প্রতিবাদে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর বিরুদ্ধে মানববন্ধন করেছে সাংবাদিকরা। 

আজ রোববার(২৬ মে) বেলা সাড়ে ১১টার দিকে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তরা বলেন, একজন দায়িত্বশীল পদে থেকে ঢালাওভাবে সবাইকে দুর্নীতিবাজ বলে সংসদ সদস্য সাংবাদিকতা পেশার অপমান করেছেন। দ্রুত এই বক্তব্য প্রত্যাহারের দাবী জানান সাংবাদিকরা। 

মানববন্ধনে বড়াইগ্রাম উপজেলাসহ বিভিন্ন উপজেলার সাংবাদিকরা অংশ গ্রহণ করেন।

উল্লেখ্য, গতকাল শনিবার (২৫ মে) সকালে বড়াইগ্রাম উপজেলার বনপাড়ায় ইউনিটি প্রেসক্লাবের উদ্বোধনী অনুষ্ঠানে নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী সাংবাদিকদের দুর্নীতিবাজ বলে মন্তব্য করেন। সংসদ সদস্যের এমন ৪১ সেকেন্ডের একটি বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে জেলা, উপজেলার সাংবাদিকরা তাঁর এ বক্তব্যে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft